banduk-juddha
চট্টগ্রাম অফিস । মিরসরাই সংবাদদাতা
চট্টগ্রামের মিরসরাই উপজেলায় র‌্যাবের (র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান) সঙ্গে গোলাগুলিতে তিন ডাকাত নিহত হয়েছে। নিহতদের পরিচয় পাওয়া যায়নি।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

শুক্রবার দিনগত রাতে উপজেলাধীন ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নিজামপুর তদন্ত কেন্দ্রের ৫০০ গজ সামনে ওয়াহেদপুর এলাকায় এ ঘটনা ঘটে।

র‌্যাব ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানায়, শনিবার রাত তিনটার দিকে র‌্যাব ফেনী অফিসের একটি টিম টহল দিচ্ছিল। নিজামপুর তদন্ত কেন্দ্রের ৫০০ গজ সামনে ওয়াহেদপুর এলাকায় হঠাৎ র‌্যাবের ব্যবহৃত সিভিল মাইক্রোবাসের চাকা বিশেষ প্রক্রিয়ায় পামচার করে ডাকাতদল। এবং তারা পেছন দিক থেকে র‌্যাবের গাড়িতে গুলি করে। এ সময় গাড়ি থেকে নামলে তারা র‌্যাব সদস্যদেরকে লক্ষ্য করে গুলি ছুড়ে। র‌্যাবও পাল্টা গুলি চালায়। এ সময় তিন ডাকাত নিহত হন।

সীতাকুন্ড এএসপি সার্কেল মাহবুবুর রহমান ক্রাইম রিপোর্টার ২৪.কমকে তথ্যের সত্যতা নিশ্চিত করে জানান, মিরসরাই ডাকাতদের পরিচয় সনাক্ত করার চেষ্টা চলছে।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2016/10/BANDUK-JUDDHA3.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2016/10/BANDUK-JUDDHA3-300x224.jpgজান্নাতুল ফেরদৌস মেহরিনস্বদেশের খবর
চট্টগ্রাম অফিস । মিরসরাই সংবাদদাতা চট্টগ্রামের মিরসরাই উপজেলায় র‌্যাবের (র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান) সঙ্গে গোলাগুলিতে তিন ডাকাত নিহত হয়েছে। নিহতদের পরিচয় পাওয়া যায়নি।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। শুক্রবার দিনগত রাতে উপজেলাধীন ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নিজামপুর তদন্ত কেন্দ্রের ৫০০ গজ সামনে ওয়াহেদপুর এলাকায় এ ঘটনা ঘটে। র‌্যাব ক্রাইম রিপোর্টার ২৪.কমকে...