1443094441
হজপালনকালে সৌদি আরবে পদদলিত হয়ে ৩১০ জন হাজির মৃত্যুতে শোকা জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। পৃথক বার্তায় তারা মারা যাওয়া এই হাজিদের আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকার্ত পরিবারগুলোর প্রতি সমবেদনা জানান। রাষ্ট্রপতির প্রেসসচিব জয়নাল আবেদীন ও প্রধানমন্ত্রীর উপ-প্রেসসচিব আশরাফুল আলম খোকন ক্রাইম রিপোর্টার ২৪.কমকে এ তথ্য নিশ্চিত করেছেন। এদিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা মিনায় নিহত হাজিদের আত্মার মাগফিরাত কামনা করেছেন ও তাদের পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান।

এদিকে মিনায় হাজিদের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শামসুদ্দিন দিদার বিষয়টি ক্রাইম রিপোর্টার ২৪.কমকে নিশ্চিত করেছেন। এই ঘটনায় নিহতদের আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকার্ত পরিবারগুলোর প্রতি সমবেদনা জানান তিনি।

উল্লেখ্য, আজ বৃহস্পতিবার হজ পালনকালে সৌদি আরবে পদদলিত হয়ে কমপক্ষে ৪৫৩ জন হাজি নিহত হয়েছে। আহত হয়েছে কমপক্ষে ৭১৯ জন মানুষ।
এদিকে পৃথক বার্তায় তাদের সঙ্গে শোক প্রকাশ করেছেন ম্পিকার শিরিন শারমিন চৌধুরী।

তাহসিনা সুলতানাজাতীয়
হজপালনকালে সৌদি আরবে পদদলিত হয়ে ৩১০ জন হাজির মৃত্যুতে শোকা জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। পৃথক বার্তায় তারা মারা যাওয়া এই হাজিদের আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকার্ত পরিবারগুলোর প্রতি সমবেদনা জানান। রাষ্ট্রপতির প্রেসসচিব জয়নাল আবেদীন ও প্রধানমন্ত্রীর উপ-প্রেসসচিব আশরাফুল আলম খোকন ক্রাইম রিপোর্টার ২৪.কমকে...