1443364363
ফেনীতে মক্কার মিনায় পদদলিত হয়ে নিহতদের মধ্যে পারিবারিক সুত্রে চারজন নিহত ও পাঁচজন নিখোঁজ হওয়ার সংবাদ পাওয়া গেছে।

হজ শেষ করে বাবা বাড়ী ফিরবেন। যমযম কুপের পানি নিয়ে আসবেন সে পানি পান করার আশা নিয়ে পথ চেয়ে আছে নুসরাত,তানিম আর ফাহিম। কিন্তু এখন বাবার ফেরা নিয়ে চরম উদ্ভেগ আর উৎকণ্ঠায় দিনাতিপাত করছে তিন ভাই-বোন। কারণ মিনায় পদদলিত হওয়ায় ঘটনায় তাদের বাবাযে এখনও নিখোঁজ।

বলছি ফেনী পাইলট হাইস্কুলের সহকারী শিক্ষক আবুল কাশেমের তিন সন্তানের কথা । এখনও কোন খোজ না পাওয়ায় তার পরিবারে সবার আহাজারিতে কেপে উঠছে শহরের ডাক্তার বাড়ার তার ভাড়া বাড়ী ।

সন্তানদের একটাই আসা তাদের বাবাকে এনে দেবে কেউ। একাদশ শ্রেনীতে পড়–য়া মেয়ে নুসরাত বলেন, আমার বাবার কোন খোজ আপনারা এনে দিতে পারবেন ? আবার ছোট ভাইয়েরা বাবার জন্য আজ দুদিন উপোশ।

http://crimereporter24.com/wp-content/uploads/2015/09/1443364363.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2015/09/1443364363.jpgঅর্ণব ভট্টপ্রথম পাতা
ফেনীতে মক্কার মিনায় পদদলিত হয়ে নিহতদের মধ্যে পারিবারিক সুত্রে চারজন নিহত ও পাঁচজন নিখোঁজ হওয়ার সংবাদ পাওয়া গেছে। হজ শেষ করে বাবা বাড়ী ফিরবেন। যমযম কুপের পানি নিয়ে আসবেন সে পানি পান করার আশা নিয়ে পথ চেয়ে আছে নুসরাত,তানিম আর ফাহিম। কিন্তু এখন বাবার ফেরা নিয়ে চরম...