আদালত প্রতিবেদক ।

সাবেক পুলিশ সুপার বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা আক্তার মিতু হত্যা মামলায় জড়িত সন্দেহে গ্রেফতারদের মধ্যে একজনকে ছয় মাসের অন্তর্বর্তীকালীন জামিন দিয়েছে হাইকোর্ট। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
তার নাম সাইদুল আলম শিকদার। গত বছরের জুলাইয়ে তাকে গ্রেফতার করা হয়েছিল। একই সঙ্গে, জামিন আবেদনকারী আসামিকে কেন স্থায়ী জামিন দেয়া হবে না তা জানতে চেয়ে রুল জারি করেছে হাইকোর্ট। আগামী চার সপ্তাহের মধ্যে সরকারের সংশ্লিষ্টদের ওই রুলের জবাব দিতে বলা হয়।
মঙ্গলবার সাইদুল আলম শিকদারের পক্ষে জামিন আবেদনের শুনানি শেষে বিচারপতি এম. ইনায়েতুর রহিম ও বিচারপতি সহিদুল করিমের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ এ আদেশ দেন। আদালতে আসামি সাইদুলের পক্ষে শুনানি করেন আইনজীবী কুমার দেবুল দে। রাষ্ট্রপক্ষে ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল ফরহাদ আহমেদ।
আসামি পক্ষের আইনজীবী অ্যাডভোকেট কুমার দেবুল দে জামিনের বিষয়টি নিশ্চিত করেছেন।
সাইদুল আলম শিকদার মিতু হত্যা মামলার অন্যতম সন্দেহভাজন মুছার ছোট ভাই। ২০১৬ সালের ৫ জুন সকালে চট্টগ্রাম নগরের জিইসি মোড় এলাকায় ছেলেকে স্কুলের বাসে তুলে দিতে যাওয়ার সময় মাহমুদাকে ছুরিকাঘাত ও গুলি করে হত্যা করা হয়।
  খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
http://crimereporter24.com/wp-content/uploads/2017/11/811.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2017/11/811-300x300.jpgতালুকদার বাবুলআইন-আদালত
আদালত প্রতিবেদক । সাবেক পুলিশ সুপার বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা আক্তার মিতু হত্যা মামলায় জড়িত সন্দেহে গ্রেফতারদের মধ্যে একজনকে ছয় মাসের অন্তর্বর্তীকালীন জামিন দিয়েছে হাইকোর্ট। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। তার নাম সাইদুল আলম শিকদার। গত বছরের জুলাইয়ে তাকে গ্রেফতার করা হয়েছিল। একই সঙ্গে, জামিন আবেদনকারী আসামিকে কেন স্থায়ী জামিন দেয়া হবে...