1439710201
মাগুরায় মাতৃগর্ভে গুলিবিদ্ধ শিশু সুরাইয়াকে তার মায়ের কেবিনে স্থানান্তর করা হয়েছে। রবিবার দুপুরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের নবজাতক নিবিড় পরিচর্যা কেন্দ্র (এনআইসিইউ) থেকে তাকে তার মা নাজমা বেগমের কোলে তুলে দেয়া হয়।

মেয়েকে কোলে পাওয়া নাজমা বেগম ক্রাইম রিপোর্টার ২৪.কমকে বলেন, সন্তানকে কাছে যে খুশি হয়েছে তা ভাষায় প্রকাশ করতে পারব না।

গত ২৩ জুলাই মাগুরা শহরে দুই পক্ষের সংঘর্ষে যুবলীগ কর্মী কামরুল ভূঁইয়ার বড় ভাইয়ের গর্ভবতী স্ত্রী নাজমা খাতুন ও চাচা মমিন ভূঁইয়া গুলিবিদ্ধ হন। তাদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হলে ঐদিন রাতেই অস্ত্রপচারের মাধ্যমে মাতৃগর্ভে গুলিবিদ্ধ শিশুটির জন্ম হয়। আহত মমিন ভূঁইয়া পরদিন রাতে মারা যান। গুলিবিদ্ধ শিশুটিকে উন্নত চিকিত্সার জন্য ঢামেক হাসপাতালে আনা হয়।

হাসন রাজাঅন্যান্য
মাগুরায় মাতৃগর্ভে গুলিবিদ্ধ শিশু সুরাইয়াকে তার মায়ের কেবিনে স্থানান্তর করা হয়েছে। রবিবার দুপুরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের নবজাতক নিবিড় পরিচর্যা কেন্দ্র (এনআইসিইউ) থেকে তাকে তার মা নাজমা বেগমের কোলে তুলে দেয়া হয়। মেয়েকে কোলে পাওয়া নাজমা বেগম ক্রাইম রিপোর্টার ২৪.কমকে বলেন, সন্তানকে কাছে যে খুশি হয়েছে...