আদালত প্রতিবেদক ।
দুর্নীতির মামলায় বিশেষ আদালতের ১৩ বছরের দণ্ড বাতিল করে ত্রাণ ও দূর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়াকে বেকসুর খালাস দিয়েছে হাইকোর্ট।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
বিচারপতি নজরুল ইসলাম তালুকদার ও বিচারপতি কেএম হাফিজুল আলমের সমন্বয়ে গঠিত ডিভিশন বেঞ্চ আজ এ রায় দেন।

এর আগে হাইকোর্ট তাকে খালাস দিয়েছিলো। ওই খালাসের বিরুদ্ধে আপিল করে দুদক। আপিল বিভাগ মেরিটের ভিত্তিতে পুনঃশুনানির আদেশ দেন। মায়ার আপিলের ওপর পুনঃশুনানি করে হাইকোর্ট আজ সোমবার এ রায় দেয়।

২০০৭ সালের ১৩ জুন দুদকের সহকারী পরিচালক নূরুল আলম সূত্রাপুর থানায় এ মামলাটি দায়ের করেন। মামলায় তার বিরুদ্ধে ২৯ লাখ টাকার অবৈধ সম্পদের মালিক হওয়ার অভিযোগ আনা হয়। ২০০৮ সালের ১৪ ফেব্রুয়ারি বিশেষ জজ আদালত মোফাজ্জল হোসেন চৌধুরী মায়াকে ১৩ বছর কারাদণ্ড দেন। একই সঙ্গে জরিমানাও করা হয়।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/10/18.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/10/18-300x300.jpgজান্নাতুল ফেরদৌস মেহরিনজাতীয়
আদালত প্রতিবেদক । দুর্নীতির মামলায় বিশেষ আদালতের ১৩ বছরের দণ্ড বাতিল করে ত্রাণ ও দূর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়াকে বেকসুর খালাস দিয়েছে হাইকোর্ট।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। বিচারপতি নজরুল ইসলাম তালুকদার ও বিচারপতি কেএম হাফিজুল আলমের সমন্বয়ে গঠিত ডিভিশন বেঞ্চ আজ এ রায় দেন। এর আগে...