গাজীপুর প্রতিনিধি ।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৮ সালের মাস্টার্স (প্রফেশনাল) কোর্সের বিএড/বিএমএড/বিএসএড/বিপিএড/এমএড/এমএসএড/এমপিএড/এমএসসি ইন কম্পিউটার সায়েন্স/এলএলবি শেষ বর্ষের ভর্তি কার্যক্রমে রিলিজ স্লিপের আবেদন আগামীকাল সোমবার বিকাল ৪টা থেকে শুরু হয়ে আগামী ১১ ডিসেম্বর পর্যন্ত চলবে। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

যে সকল শিক্ষার্থী মেধা তালিকায় স্থান পায়নি, মেধা তালিকায় স্থান পেয়েও ভর্তি হয়নি, ভর্তি বাতিল করেছে তারা ছাড়াও দ্বিতীয় পর্যায়ে নতুন আবেদনকারীরা রিলিজ স্লিপের জন্য আবেদন করতে পারবে।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভর্তি বিষয়ক ওয়েবসাইট (www.nu.edu.bd/admissions অথবা admissions.nu.edu.bd) থেকে আবেদন ফরম পূরণসহ বিস্তারিত জানতে পারবে।

বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ, তথ্য ও পরামর্শ দফতরের ভারপ্রাপ্ত পরিচালক মো. ফয়জুল করিম আজ রবিবার এক প্রেস বিজ্ঞপ্তিতে এতথ্য জানান।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2017/12/62.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2017/12/62-300x300.jpgজান্নাতুল ফেরদৌস মেহরিনজাতীয়
গাজীপুর প্রতিনিধি । জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৮ সালের মাস্টার্স (প্রফেশনাল) কোর্সের বিএড/বিএমএড/বিএসএড/বিপিএড/এমএড/এমএসএড/এমপিএড/এমএসসি ইন কম্পিউটার সায়েন্স/এলএলবি শেষ বর্ষের ভর্তি কার্যক্রমে রিলিজ স্লিপের আবেদন আগামীকাল সোমবার বিকাল ৪টা থেকে শুরু হয়ে আগামী ১১ ডিসেম্বর পর্যন্ত চলবে। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। যে সকল শিক্ষার্থী মেধা তালিকায় স্থান পায়নি, মেধা...