বিনোদন প্রতিবেদক ।
সঞ্জয় লীলা বানসালির ‘পদ্মাবত’ এবার মালয়েশিয়ায় করা হয়েছে। ভারতের সেন্সরবোর্ডের চেয়ারম্যান জামবেরি আবদুল আজিজ জানিয়েছেন, বানসালির ‘পদ্মাবতী’ এমন কিছু দৃশ্য রয়েছে তাতে দেশের মুসলিম ধর্মাবলম্বী মানের ভাবাবেগে আঘাত হানতে পারে। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
তাই মালেশিয়ার মত মুসলিম প্রধান দেশে এই ছবির মুক্তি দেওয়া একটু ঝুঁকির কাজ হয়ে যাবে।

তিনি আরো বলেন, ঝুঁকি কোনওভাবেই নিতে রাজি নয় সেন্সরবোর্ড। যদিও দেশের ফিল্ম ডিস্ট্রিবিউটাররা ছবিটিকে ছাড়পত্র দেয়ার আবেদন জানিয়েছেন। কিন্তু এখনই সেই আবেদনে কোনও গুরুত্ব দেওয়া হচ্ছে না বলেও জানিয়েছেন তিনি। সেই আবেদনপত্র আপিল কমিটির কাছে পাঠানো হয়েছে। সেখানে অনুমোদন পেলেই বিষয়টি ভেবে দেখা হবে।

ভারতের সুপ্রিমকোর্টের নির্দেশের পর একাধিক গণ্ডি পেরিয়ে ভারতে ‘পদ্মাবত’র মুক্তি ঘটেছে বটে। তবে কর্ণীসেনার আন্দোলন কিন্তু থামেনি। এই নিয়ে বিরোধ, অবরোধ, আন্দোলন চলছেই।

তবে এতকিছুর পরেও আয়ের ঘোড়া সমান গতিতে এগিয়ে চলেছে পদ্মাবতের। শেষ খবর, চার দিনে শতকোটি রুপি আয়ের গণ্ডি ইতোমধ্যে পার করেছে বানসালির এই সিনেমা।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। সূত্র : দি হিন্দু, টাইমস অব ইন্ডিয়া।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/01/960.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/01/960-300x214.jpgশিশির সমরাটবিনোদন
বিনোদন প্রতিবেদক । সঞ্জয় লীলা বানসালির 'পদ্মাবত' এবার মালয়েশিয়ায় করা হয়েছে। ভারতের সেন্সরবোর্ডের চেয়ারম্যান জামবেরি আবদুল আজিজ জানিয়েছেন, বানসালির 'পদ্মাবতী' এমন কিছু দৃশ্য রয়েছে তাতে দেশের মুসলিম ধর্মাবলম্বী মানের ভাবাবেগে আঘাত হানতে পারে। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। তাই মালেশিয়ার মত মুসলিম প্রধান দেশে এই...