বিনোদন প্রতিবেদক ।
বাংলাদেশি অভিনেতা নিরব। অভিষিক্ত হয়েছেন বলিউডে। তার আগেও মালয়েশিয়ার একটি চলচ্চিত্রে নায়ক হিসেবে কাজ করেছেন। পাঁচ বছর আগে ‘বাংলাশিয়া’র ট্রেলার প্রকাশিত হয়।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
এরপর মালয়েশিয়ার সরকার সারাবিশ্বে ছবিটির প্রদর্শনী নিষিদ্ধ করে। এরপর সকল আশার আলাও নিভে যায়।

ছবিটি নিষিদ্ধ হওয়ার কারণ সম্পর্কে নিরব বলেন, ছবিতে এমন কিছু বিষয় তুলে ধরা হয়েছিল, যা মালয়েশিয়ার সরকারের বিপক্ষে যায়। তাই সরকার ছবিটির ব্যাপারে নিষেধাজ্ঞা জারি করে। শুনেছি, ছবিটি থেকে ৩১টি দৃশ্য বাদ দিতে হয়েছে।

দীর্ঘ প্রতীক্ষার পরে অবশেষে ২৮ ফেব্রুয়ারি মালয়েশিয়ার বিভিন্ন প্রেক্ষাগৃহে তিন ভাষায় নির্মিত ‘বাংলাশিয়া’ ছবিটি মুক্তি পাবে। নিরব জানান, ছবির প্রচারণায় অংশ নেওয়ার জন্য ২৫ ফেব্রুয়ারি মালয়েশিয়া উদ্দেশে ঢাকা ছাড়বেন তিনি। পরদিন ছবির অভিনয়শিল্পী, কলাকুশলী আর আমন্ত্রিত অতিথিদের সঙ্গে ছবির প্রিমিয়ারে অংশ নেবেন।

নিরব বলেন, মালয়েশিয়ার ১০৬ টি সিনেপ্লেক্সে আমার ছবিটি মুক্তি পাচ্ছে। এটা আনন্দের সংবাদ তো বটেই, এছাড়াও আরো ভালো লাগছে যে নিষিদ্ধের তালিকা থেকে ছবিটি বেরিয়ে এসেছে।

মালয়েশিয়ার চলচ্চিত্র পরিচালক নেময়ুই পরিচালিত ছবিটিতে নিরবের বিপরীতে অভিনয় করেছেন সিঙ্গাপুরের মুসলিম অভিনেত্রী আতিকা সোহাইমি। পরিচালক নেময়ুই ও এই ছবিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন। তিনি এর আগে পাঁচটি সিনেমা পরিচালনা করেছেন। ছবির অন্য চরিত্রের অভিনয়শিল্পীরা হলেন সাইফুল অ্যাপেক, ডেভিড।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2019/02/922.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2019/02/922-300x280.jpgহীরা পান্নাবিনোদন
বিনোদন প্রতিবেদক । বাংলাদেশি অভিনেতা নিরব। অভিষিক্ত হয়েছেন বলিউডে। তার আগেও মালয়েশিয়ার একটি চলচ্চিত্রে নায়ক হিসেবে কাজ করেছেন। পাঁচ বছর আগে ‘বাংলাশিয়া’র ট্রেলার প্রকাশিত হয়।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। এরপর মালয়েশিয়ার সরকার সারাবিশ্বে ছবিটির প্রদর্শনী নিষিদ্ধ করে। এরপর সকল আশার আলাও নিভে যায়। ছবিটি নিষিদ্ধ হওয়ার কারণ সম্পর্কে নিরব বলেন,...