1438596104
রাজধানীর পরীবাগ এলাকায় মেঘনা পেট্রোলিয়ামের মালিকানাধীন একটি পাম্পের বিরুদ্ধে মাপে তেল কম দেয়ার অভিযোগ উঠেছে। ক্রেতাদের বিক্ষোভের মুখে সোমবার বেলা ১২টা থেকে পাম্পটি বন্ধ রয়েছে।

দুপুর আড়াইটার দিকে পুলিশের রমনা বিভাগের অতিরিক্ত উপ কমিশনার জসিম উদ্দিনের নেতৃত্বে শাহবাগ থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করেন। পরে ক্রেতাদের অভিযোগের ভিত্তিতে মাহবুবুন নূর নামে পাম্পের এক কর্মকর্তাকে আটক করে পুলিশ।

ক্রেতাদের অভিযোগ, এই পাম্পে প্রায়ই কম তেল দেয়া হয়। আজ এর প্রতিবাদ করায় তারা তেল দিতে অস্বীকার করে। এমনকি পরে বিএসটিআই অনুমোদিত ওজন মাপার কনটেইনার নিয়ে এসে তাতে তেল দেয়ার অনুরোধ করলেও তেল দেয়া হয়নি।

তবে পাম্পের সহকারী ব্যবস্থাপক মাহবুবুন নূর অভিযোগ অস্বীকার করে বলেন, ‘যান্ত্রিক ত্রুটির কারণে তেল দিতে পারিনি। এজন্য পাম্প বন্ধ রেখেছি।’

অর্ণব ভট্টঅন্যান্য
রাজধানীর পরীবাগ এলাকায় মেঘনা পেট্রোলিয়ামের মালিকানাধীন একটি পাম্পের বিরুদ্ধে মাপে তেল কম দেয়ার অভিযোগ উঠেছে। ক্রেতাদের বিক্ষোভের মুখে সোমবার বেলা ১২টা থেকে পাম্পটি বন্ধ রয়েছে। দুপুর আড়াইটার দিকে পুলিশের রমনা বিভাগের অতিরিক্ত উপ কমিশনার জসিম উদ্দিনের নেতৃত্বে শাহবাগ থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করেন। পরে...