1441437802
বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্রিগেডিয়ার জেনারেল (অব.) আ স ম হান্নান শাহ বলেছেন, সরকার সারাদেশের মেয়রদের বিভিন্ন অজুহাতে সরিয়ে দিচ্ছে। গণতান্ত্রিক স্বায়ত্তশাসিত কোনো প্রতিষ্ঠানকে কাজ করতে দিচ্ছে না তারা। তাই ক্ষমতার অপব্যবহার করে মিথ্যা মামলা দিয়ে গাজীপুর সিটি করপোরেশনের মেয়র অধ্যাপক আব্দুল মান্নানকে জেলে রেখেছে।

তিনি বলেন, গাজীপুর যেহেতু ঢাকার কাছে, তাই মেয়র মান্নান মতো একজন জনপ্রিয় নেতা বাইরে থাকলে আন্দোলনের ঢেউ লাগবে। সরকার পতনের ভয়ে তাকে আটক করে রেখেছে।

জাতীয় প্রেস ক্লাব মিলনায়তনে শনিবার সকালে বিএনপি চেয়ারপারসন ও গাজীপুর সিটি করপোরেশনের মেয়র অধ্যাপক এম এ মান্নানের মুক্তির দাবিতে সংবাদ সম্মেলনে এসব কথা বলেন হান্নান শাহ।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে হান্নান শাহ বলেন, মেয়র মান্নানের মুক্তির জন্য আমরা আইনি সহায়তা দিচ্ছি। কেন্দ্র নিষ্ক্রিয় অবস্থায় নেই। বিএনপি চেয়ারপারসন মেয়র মান্নানকে আইনি সহয়তা দেয়ার জন্য দলের আইনজীবীদের বলেছেন।

উল্লেখ্য, চলতি বছরের ১১ ফেব্রুয়ারি গাজীপুর সিটি মেয়র অধ্যাপক এমএ মান্নানকে রাজধানীর গুলশানের বাসভবন থেকে গ্রেফতার করে পুলিশ।

ওয়াজ কুরুনীআইন-আদালত
বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্রিগেডিয়ার জেনারেল (অব.) আ স ম হান্নান শাহ বলেছেন, সরকার সারাদেশের মেয়রদের বিভিন্ন অজুহাতে সরিয়ে দিচ্ছে। গণতান্ত্রিক স্বায়ত্তশাসিত কোনো প্রতিষ্ঠানকে কাজ করতে দিচ্ছে না তারা। তাই ক্ষমতার অপব্যবহার করে মিথ্যা মামলা দিয়ে গাজীপুর সিটি করপোরেশনের মেয়র অধ্যাপক আব্দুল মান্নানকে জেলে রেখেছে। তিনি বলেন, গাজীপুর...