মানিকগঞ্জ সংবাদদাতা ।
মানিকগঞ্জে কলেজছাত্র মনির হোসেন হত্যা মামলায় ৪ জনের মৃত্যুদণ্ড ও একজনের যাবজ্জীবন কারাদণ্ড প্রদান করা হয়েছে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
মানিকগঞ্জের জেলা ও দায়রা জজ শহীদুল আলম ঝিনুক সোমবার দুপুর ১২টার দিকে এই রায় প্রদান করেন।

মৃত্যুদণ্ডপ্রাপ্তরা হলেন- বাদশা মিয়া, লাল মিয়া, আনোয়ার হোসেন ও আজগর চৌধুরী । এদের প্রত্যেককে ২০ হাজার টাকা অর্থদণ্ড করা হয়। যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি আক্তার হোসেনকে ৫০ হাজার টাকা অর্থদণ্ড করা হয়েছে। রায় ঘোষণার সময় দণ্ডপ্রাপ্তদের মধ্যে বাদশা মিয়া ও লাল মিয়া উপস্থিত ছিলেন। বাকিরা পলাতক রয়েছে।

সরকার পক্ষের পিপি আব্দুস সালাম জানান, মানিকগঞ্জ খান বাহাদুর আওলাদ হোসেন খান কলেজের একাদশ শ্রেনীর ছাত্র মো. মনির হোসেনকে ২০১৫ সালের ১০ সেপ্টেম্বর ২০ লাখ টাকা মুক্তিপণ চেয়ে অপহরণ করে। পরে দিন ১১ সেপ্টেম্বর মনির হোসেনের মা মালেকা বেগম বাদী হয়ে মানিকগঞ্জ সদর থানায় একটি মামলা করেন। ওই মামলায় বাদশা মিয়াকে গ্রেফতার করা হয়। আসামি বাদশা মিয়ার স্বীকারোক্তি মতে পুলিশ ১২ সেপ্টেম্বর বংশি নদীর ভাষা শহীদ রফিক সেতুর কাছ থেকে মনিরের লাশ উদ্ধার করে।

এ ঘটনায় ২০১৫ সালের ৫ অক্টোবর মানিকগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে এক নম্বর আসামি বাদশা ১৬৪ ধারায় হত্যার কথা স্বীকার করেন।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/10/221.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/10/221-300x300.jpgজান্নাতুল ফেরদৌস মেহরিনস্বদেশের খবর
মানিকগঞ্জ সংবাদদাতা । মানিকগঞ্জে কলেজছাত্র মনির হোসেন হত্যা মামলায় ৪ জনের মৃত্যুদণ্ড ও একজনের যাবজ্জীবন কারাদণ্ড প্রদান করা হয়েছে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। মানিকগঞ্জের জেলা ও দায়রা জজ শহীদুল আলম ঝিনুক সোমবার দুপুর ১২টার দিকে এই রায় প্রদান করেন। মৃত্যুদণ্ডপ্রাপ্তরা হলেন- বাদশা মিয়া, লাল মিয়া, আনোয়ার হোসেন ও আজগর...