94696_manikganj
মানিকগঞ্জে আলোচিত কলেজছাত্র মনির হোসেন অপহরণ ও হত্যা মামলার প্রধান আসামি বাদশা মিয়াকে ৫ দিন ও তার সহযোগী আরও ৫ জনকে তিন দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। আজ দুপুরে মানিকগঞ্জ সিনিয়র চীফ জুডিশিয়াল আদালতের বিচারক আব্দুল হাই এ আদেশ দেন।
মনির হোসেন হত্যা মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আবুল হাসেম ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, কলেজছাত্র মনির হোসেন হত্যা মামলার প্রধান আসামি বাদশা মিয়া ও তার সহযোগী শুকুর আলী, চান মিয়া, আক্তার হোসেন ওরফে কামাল, আজগর আলী ও আনোয়ার হোসেনকে বৃহস্পতিবার আদালতে হাজির করে প্রত্যেককে ১০ দিনের করে রিমান্ড চাওয়া হয়। বিচারক মামলার প্রধান আসামি বাদশা মিয়াকে ৫ দিনের ও বাকি ৫ আসামিকে ৩ দিন করে রিমান্ড মঞ্জুর করে।
সূত্র জানায়, গত ১০ই সেপ্টেম্বর বৃহস্পতিবার সন্ধ্যায় মানিকগঞ্জের উত্তর সেওতা এলাকায় একটি বাড়ির মেসে থেকে মানিকগঞ্জ খান বাহাদুর আওলাদ হোসেন কলেজের দ্বাদশ শ্রেণীর ছাত্র মনির হোসেনকে শিবালয় উপজেলার শিমুলিয়া গ্রামের বাদশা মিয়া নামের এক সন্ত্রাসী কৌশলে সেনাবাহিনীতে চাকরি দেয়ার কথা বলে অপহরণ করে নিয়ে যায়। এর পর ওই রাতেই বাদশা ও তার সহযোগী শুকুর আলী, চান মিয়া, আক্তার হোসেন ওরফে কামাল, আজগর আলী, আনোয়ার হোসেন নামের ৬ সন্ত্রাসী সাভারের বংশী নদীতে গলা ও শরীরে পাথর বেঁধে মনিরকে জীবন্ত নদীতে নিক্ষেপ করে হত্যা করে।
হত্যা নিশ্চিত করার পরও সন্ত্রাসীরা মুক্তিপণের জন্য ৩০ লাখ টাকা মুক্তিপণ দাবি করে আসছিল মনিরের পরিবারের কাছে। পর দিন শুক্রবার রাত ভর সাভার ও মানিকগঞ্জ থানার পুলিশ যৌথ অভিযান চালিয়ে মনির হত্যার প্রধান আসামি বাদশা মিয়াসহ ৬ সন্ত্রাসীকে গ্রেপ্তার করে। ঘটনার তিন দিন পর বংশী নদীর ট্যানারি এলাকা থেকে কলেজছাত্র মনির হোসেনের লাশ উদ্ধার করা হয়।

http://crimereporter24.com/wp-content/uploads/2015/10/94696_manikganj.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2015/10/94696_manikganj.jpgমিস্টি রহমানস্বদেশের খবর
মানিকগঞ্জে আলোচিত কলেজছাত্র মনির হোসেন অপহরণ ও হত্যা মামলার প্রধান আসামি বাদশা মিয়াকে ৫ দিন ও তার সহযোগী আরও ৫ জনকে তিন দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। আজ দুপুরে মানিকগঞ্জ সিনিয়র চীফ জুডিশিয়াল আদালতের বিচারক আব্দুল হাই এ আদেশ দেন। মনির হোসেন হত্যা মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আবুল হাসেম...