আদালত প্রতিবেদক ।
মানহানির দুই মামলায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে হাইকোর্টের দেয়া জামিন বহাল রেখেছে আপিল বিভাগ। প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেনের নেতৃত্বাধীন আপিল বিভাগের তিন বিচারপতির বেঞ্চ আজ সোমবার জামিন বহালের আদেশ দেন।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

বিএনপির আইন বিষয়ক সম্পাদক ব্যারিষ্টার কায়সার কামাল জানান, গত ১৪ ও ১৫ আগস্ট ঢাকা ও নড়াইলের মানহানির দুটি মামলায় খালেদা জিয়াকে হাইকোর্ট ৬ মাসের জামিন দিয়েছিলো।

এই জামিন স্থগিত চেয়ে আবেদন করে রাষ্ট্রপক্ষ। আবেদনের পক্ষে অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম ও খালেদা জিয়ার পক্ষে এজে মোহাম্মদ আলী ও খন্দকার মাহবুব শুনানি করেন। শুনানি শেষে রাষ্ট্রপক্ষের আবেদন খারিজ করে দেয় বলে জানান কায়সার কামাল।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/10/2.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/10/2-300x300.jpgজান্নাতুল ফেরদৌস মেহরিনআইন-আদালত
আদালত প্রতিবেদক । মানহানির দুই মামলায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে হাইকোর্টের দেয়া জামিন বহাল রেখেছে আপিল বিভাগ। প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেনের নেতৃত্বাধীন আপিল বিভাগের তিন বিচারপতির বেঞ্চ আজ সোমবার জামিন বহালের আদেশ দেন।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। বিএনপির আইন বিষয়ক সম্পাদক ব্যারিষ্টার কায়সার কামাল জানান, গত...