1442660520
মাধবপুরে ইটাখোলায় রেল ক্রসিং এ গেইট না থাকায় রেল লাইন পাড়াপাড়ের সয়ম শনিবার দুপুরে ৯৬১ আপ তেলবাহী ট্রেনের সঙ্গে এক বালু বোঝাই ট্রাকের সংঘর্ষ ঘটে। ট্রেন ইঞ্জিন ও ট্রাক ক্ষতিগ্রস্থ হয়েছে ।

জানা যায়, ট্রেন চালক আব্দুর রহমান আহত হয়েছে। ট্রাকটি মারাত্মক ক্ষতিগ্রস্থ হলেও চালক কাকতালীয় ভাবে আহত হননি। ঘটনার পর চালক পালিয়ে যায়। সহকারী ট্রেন চালক ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, ট্রাকটি রেল ক্রসিং এর উপর দাড়িয়ে ছিল। দূর থেকে দেখতে পেয়ে একাধিক বেপু বাজানোর পর জরুরি ব্রেক দিয়েও ট্রেনের গতি নিয়ন্ত্রণ করা যায়নি। ফলে ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়। ট্রেনের ইঞ্জিন ক্ষতিগ্রস্থ হয়েছে।

রেলওয়ের উর্ধ্বতন উপ-সহকারী প্রকৌশলী আর এ খান ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, দুপুর দেড়টায় এ ঘটনার পর থেকে সিলেট-আখাউড়া লাইনে ট্রেন চলাচল বন্ধ রয়েছে। রিলিফ ইঞ্জিন আসছে যত তাড়াতাড়ি সম্ভব পুনরায় ট্রেন যোগাযোগ চালু করা হবে।

ওয়াজ কুরুনীস্বদেশের খবর
মাধবপুরে ইটাখোলায় রেল ক্রসিং এ গেইট না থাকায় রেল লাইন পাড়াপাড়ের সয়ম শনিবার দুপুরে ৯৬১ আপ তেলবাহী ট্রেনের সঙ্গে এক বালু বোঝাই ট্রাকের সংঘর্ষ ঘটে। ট্রেন ইঞ্জিন ও ট্রাক ক্ষতিগ্রস্থ হয়েছে । জানা যায়, ট্রেন চালক আব্দুর রহমান আহত হয়েছে। ট্রাকটি মারাত্মক ক্ষতিগ্রস্থ হলেও চালক কাকতালীয় ভাবে আহত...