নরসিংদী সংবাদদাতা ।
নরসিংদীর মাধবদী আস্তানার জঙ্গিরা আত্মসমর্পণ করার ইঙ্গিত দিয়েছেন বলে জানিয়েছেন পুলিশের কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিটের প্রধান ডিআইজি মনিরুল ইসলাম।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
আজ বুধবার তিনি বলেন, মাধবদী আস্তানার জঙ্গিরা আত্মসমর্পণ করার ইঙ্গিত দিয়েছে। আমরা অপেক্ষা করছি।

এর আগে পুলিশের পক্ষ থেকে জানানো হয়, মাধবদী পৌরসভার পাশে নিলুফার ভিলা নামে সাততলা এই বাড়ির মালিক আফজাল হোসেন। বাড়িটির এক তলা থেকে তিন তলা পর্যন্ত মিততাহুল জান্নাহ মমিলা মাদ্রাসা। সাত তলার ফ্ল্যাটে একাধিক জঙ্গি থাকতে পারে। ওই আস্তানাটি ৬ মাস আগে নারায়ণগঞ্জের এক ব্যক্তির মাধ্যমে জঙ্গিরা ভাড়া নেয়। নরসিংদীতে প্রথম বাড়িতে অভিযানে যে দুই জঙ্গি মারা গেছে তাদের সঙ্গে এ আস্তানার জঙ্গিদের যোগসূত্র রয়েছে। সপ্তম তলায় একটি ফ্ল্যাটে জঙ্গি আস্তানায় একাধিক জঙ্গি থাকার বিষয়ে সিটিটিসি নিশ্চিত হয়েছে। প্রথম আস্তানার মতো এ আস্তনায় পুরুষ জঙ্গির পাশাপাশি নারী জঙ্গিও রয়েছে।

আজ সকাল থেকে এখানে অপারেশন চালানো হবে বলে জানিয়েছিলেন ঢাকা রেঞ্জের ডিআইজি চৌধুরী আব্দুল্লাহ আল মামুন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, চর ভগিরথপুর এলাকা এবং মাধবদীর গদাইয়ের চর এলাকায় পৃথক দুটি জঙ্গি আস্তানা রয়েছে এমন খবর পেয়ে সোমবার রাতে দুইটি বাড়ি ঘেরাও করে পুলিশ। খবর পেয়ে ঢাকা থেকে সিটিটিসি’র সদস্যরা রাতেই ওই এলাকায় অভিযানে নামে। এ সময় পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থলে ছুটে যান। সেখানে জঙ্গি আস্তানা চিহ্নিত করার পর ভিতরে থাকা জঙ্গিদের আত্মসমর্পনের জন্য পুলিশের পক্ষ থেকে আহবান জানানো হয়।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/10/414.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/10/414-300x300.jpgজান্নাতুল ফেরদৌস মেহরিনস্বদেশের খবর
নরসিংদী সংবাদদাতা । নরসিংদীর মাধবদী আস্তানার জঙ্গিরা আত্মসমর্পণ করার ইঙ্গিত দিয়েছেন বলে জানিয়েছেন পুলিশের কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিটের প্রধান ডিআইজি মনিরুল ইসলাম।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। আজ বুধবার তিনি বলেন, মাধবদী আস্তানার জঙ্গিরা আত্মসমর্পণ করার ইঙ্গিত দিয়েছে। আমরা অপেক্ষা করছি। এর আগে পুলিশের পক্ষ থেকে জানানো হয়,...