আন্তর্জাতিক ডেস্ক ।
যুক্তরাষ্ট্রে মাদক ব্যবসায়ীদের মৃত্যুদণ্ড আশা করছেন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। মাদক নিয়ন্ত্রণে তিনি কংগ্রেসকে কঠোর আইন প্রণয়নের তাগিদ দেবেন। সোমবারই প্রেসিডেন্ট ট্রাম্পের এ সংক্রান্ত পরিকল্পনা পেশ করার কথা বলে জানিয়েছে হোয়াইট হাউস। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

হোয়াইট হাউস রবিবার জানায়, আগামী তিন বছরের মধ্যে আফিমের এক তৃতীয়াংশ ব্যবহার কমানো হবে। প্রেসক্রিপশনে যাতে চিকিৎসকরা এই মাদক না রাখেন তার ব্যবস্থা নেওয়া হচ্ছে। নিউ হ্যাম্পশায়ারে প্রেসিডেন্ট তার পরিকল্পনার রূপরেখা ঘোষণা করবেন।

প্রতি বছর অতিরিক্ত আফিম খেয়ে অনেক লোকের মৃত্যু ঘটছে। প্রেসিডেন্ট ট্রাম্প এই মাদকদ্রব্য নির্মূল করতে চান। মার্কিন বিচার বিভাগ মাদক পাচারকারীদের কঠোর শাস্তি আশা করছে। বিচার বিভাগ এসব অপরাধীদের মৃত্যুদণ্ড দাবি করেছে। তবে পরিকল্পনার বিস্তারিত হোয়াইট হাউস জানায়নি।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/03/223.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/03/223-300x300.jpgশিশির সমরাটআন্তর্জাতিক
আন্তর্জাতিক ডেস্ক । যুক্তরাষ্ট্রে মাদক ব্যবসায়ীদের মৃত্যুদণ্ড আশা করছেন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। মাদক নিয়ন্ত্রণে তিনি কংগ্রেসকে কঠোর আইন প্রণয়নের তাগিদ দেবেন। সোমবারই প্রেসিডেন্ট ট্রাম্পের এ সংক্রান্ত পরিকল্পনা পেশ করার কথা বলে জানিয়েছে হোয়াইট হাউস। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। হোয়াইট হাউস রবিবার জানায়, আগামী তিন বছরের মধ্যে...