Untitled-218-290x188
নড়াইল পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র মোস্তফা কামাল মোস্ত মাদকদ্রব্যসহ রবিবার রাতে যশোরে আটক হয়েছেন। কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিকদার আককাছ আলী ক্রাইম রিপোর্টার ২৪.কমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

ওসি জানান, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে ফেনসিডিল ও অস্ত্রসহ সাদা রঙের একটি গাড়ি বেনাপোল থেকে যশোর শহরের দিকে যাচ্ছে। তাই পুলিশ যশোর শহরের প্রবেশমুখ চাঁচড়ায় চেকপোস্ট বসায়। রাত ১০টার দিকে সাদা রঙের গাড়িটি এসে পৌঁছলে সেটি থামিয়ে তল্লাশি করা হয়। গাড়ি থেকে একটি টু টু বোরের রাইফেল ও দুই বোতল মদসহ মোস্তফাকে আটক করা হয়। এ ছাড়া গাড়িটিও জব্দ করেছে পুলিশ।

যে গাড়িতে ভারপ্রাপ্ত মেয়র বেনাপোল থেকে আসছিলেন, সেটি পৌরসভার মেয়র ব্যবহার করে থাকেন। নির্বাচিত মেয়র বিএনপি নেতা জুলফিকার আলী নাশকতার মামলায় জেলে থাকায় গোলাম মোস্তফা ভারপ্রাপ্ত মেয়র হিসেবে দায়িত্ব পালন করছেন। তবে গাড়িতে পাওয়া অস্ত্রের লাইসেন্স আছে বলে ভারপ্রাপ্ত মেয়র মোস্তফা পুলিশের কাছে দাবি করেছেন। পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে।

পৌরসভার মেয়রের ব্যবহার্য গাড়ি নিয়ে ভারপ্রাপ্ত মেয়র গোলাম মোস্তফা নিয়মিত বেনাপোল যাতায়াত করেন। ফেরার সময় তিনি ওই গাড়িতে মদ বহন করেন বলে নড়াইলে আগে থেকেই প্রচার ছিল।

রাত পৌনে ১২টার দিকে কোতয়ালী থানার ওসি ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, আটক মেয়রকে এখনো থানায় আনা হয়নি। পুলিশ সূত্র জানায়, মোস্তফাকে চাঁচড়া ফাঁড়িতে আটক রাখা হয়েছে।

হীরা পান্নাশেষের পাতা
নড়াইল পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র মোস্তফা কামাল মোস্ত মাদকদ্রব্যসহ রবিবার রাতে যশোরে আটক হয়েছেন। কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিকদার আককাছ আলী ক্রাইম রিপোর্টার ২৪.কমকে এ তথ্য নিশ্চিত করেছেন। ওসি জানান, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে ফেনসিডিল ও অস্ত্রসহ সাদা রঙের একটি গাড়ি বেনাপোল থেকে যশোর শহরের দিকে...