1440561918
মাগুরায় ৮০টি স্বর্ণের বারসহ তিনজনকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার দিবাগত রাতে শহরের পিটিআইয়ের সামনে মাগুরা-ঢাকা সড়কে দূরপাল্লার একটি বাসে তল্লাশি চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- মানিকগঞ্জের ঘিওর উপজেলার মাশাইল গ্রামের সুবোধ কুমার শীল (৩২), সদর উপজেলার ঘোনা গ্রামের নিরঞ্জন শীল (৩৪) এবং ঢাকার সাভারের বনগাঁও গ্রামের সুমন শীল (৩০)।

মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার মো. তরিকুল ইসলাম ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, গোপন তথ্যের ভিত্তিতে শহরের পিটিআইয়ের সামনে মাগুরা-ঢাকা সড়কে ঢাকা থেকে সাতক্ষীরাগামী সংগ্রাম পরিবহনের একটি বাসে তল্লাশি চালিয়ে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৮০টি স্বর্ণের বার উদ্ধার করা হয়। বারগুলো তাদের প্যান্ট ও অন্তর্বাসের ভেতরে লুকিয়ে রাখা ছিল। প্রতিটি স্বর্ণের বারের ওজন একশ গ্রাম। সেগুলোর উপরে ‘দুবাই’ লেখা রয়েছে।

গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদ চলছে।

তাহসিনা সুলতানাপ্রথম পাতা
মাগুরায় ৮০টি স্বর্ণের বারসহ তিনজনকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার দিবাগত রাতে শহরের পিটিআইয়ের সামনে মাগুরা-ঢাকা সড়কে দূরপাল্লার একটি বাসে তল্লাশি চালিয়ে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন- মানিকগঞ্জের ঘিওর উপজেলার মাশাইল গ্রামের সুবোধ কুমার শীল (৩২), সদর উপজেলার ঘোনা গ্রামের নিরঞ্জন শীল (৩৪) এবং ঢাকার সাভারের বনগাঁও গ্রামের সুমন শীল...