90206_x3
মহেশপুর উপজেলার পুড়াপাড়া বাজারের আসাদুল ইসলামের পোলট্রি ফার্মের দোকান থেকে ভারতীয় ইয়ার রাইফেল উদ্ধার করেছে। উদ্ধারকৃত ইয়ার রাইফেলের মধ্যে রয়েছে ১৮টি নল, ১৪টি ইয়ার রাইফেলের আধুনিক নল ও ৫টি বাট রয়েছে।
থানা সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে এসআই বিপ্লব রায়ের নেতৃত্বে শনিবার ভোর সাড়ে ৪টার দিকে পুড়াপাড়া বাজারের আসাদুল ইসলামের পোলট্রি ফার্মের দোকানের ভেতর থেকে ৩টি বস্তার মধ্যে রাখা উল্লেখিত অস্ত্রগুলো উদ্ধার করা হয়। এসআই বিপ্লব ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, আমাদের উপস্থিতি টের পেয়ে পোলট্রি ফার্মের মালিক আসাদুল ইসলাম ও উদ্ধারকৃত অস্ত্রের মালিক শ্যামনগর গ্রামের আলী আকবার ও রুবেল পালিয়ে যায়। মহেশপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) শাহিদুল ইসলাম শাহিন ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, অবৈধ অস্ত্রগুলো চোরাকারবারীরা ভারত থেকে চোরাই পথে বাংলাদেশে এনে বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছিল। তিনি আরও জানান, অস্ত্রের মালিক ও এর সঙ্গে জড়িতদের গ্রেপ্তারের অভিযান চলছে।
এদিকে শনিবার দুপুরে উদ্ধারকৃত অস্ত্রগুলো পরিদর্শন করেছেন ঝিনাইদহ জেলা পুলিশ সুপার আলতাফ হোসেন।

অর্ণব ভট্টঅন্যান্য
মহেশপুর উপজেলার পুড়াপাড়া বাজারের আসাদুল ইসলামের পোলট্রি ফার্মের দোকান থেকে ভারতীয় ইয়ার রাইফেল উদ্ধার করেছে। উদ্ধারকৃত ইয়ার রাইফেলের মধ্যে রয়েছে ১৮টি নল, ১৪টি ইয়ার রাইফেলের আধুনিক নল ও ৫টি বাট রয়েছে। থানা সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে এসআই বিপ্লব রায়ের নেতৃত্বে শনিবার ভোর সাড়ে ৪টার দিকে পুড়াপাড়া বাজারের আসাদুল...