1438859826
সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, সকাল ৬টা থেকে ৮টার মধ্যে মহাসড়ক সংলগ্ন সিএনজি স্টেশন থেকে অটোরিকশাসমূহ গ্যাস সংগ্রহ করতে পারবে। তবে সিএনজি সংগ্রহে যাওয়ার সময় অটোরিকশায় যাত্রী থাকতে পারবে না।

বৃহস্পতিবার সকালে কুমিল্লার চৌদ্দগ্রামে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক চারলেন উন্নীতকরণ প্রকল্পের চলমান কাজ পরিদর্শনকালে একথা বলেন তিনি।

দুর্ঘটনা বেড়ে যাওয়ার প্রেক্ষাপটে দেশের সব জাতীয় মহাসড়কে তিন চাকার যানবাহন চলাচলে সরকার নিষেধাজ্ঞা দেয়ায় চালকদের বিক্ষোভ-প্রতিবাদের মধ্যেই এ ঘোষণা দিলেন মন্ত্রী। এর আগে অটোরিকশা, টেম্পোসহ কম গতির তিন চাকার যানবাহনকে মহাসড়কে দুর্ঘটনার জন্য দায়ী করে গত ১ অগাস্ট থেকে সারাদেশের এই নিষেধাজ্ঞা কার্যকর করেছে সরকার।

ওয়াজ কুরুনীপ্রথম পাতা
সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, সকাল ৬টা থেকে ৮টার মধ্যে মহাসড়ক সংলগ্ন সিএনজি স্টেশন থেকে অটোরিকশাসমূহ গ্যাস সংগ্রহ করতে পারবে। তবে সিএনজি সংগ্রহে যাওয়ার সময় অটোরিকশায় যাত্রী থাকতে পারবে না। বৃহস্পতিবার সকালে কুমিল্লার চৌদ্দগ্রামে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক চারলেন উন্নীতকরণ প্রকল্পের চলমান কাজ পরিদর্শনকালে একথা বলেন তিনি। দুর্ঘটনা বেড়ে যাওয়ার...