pm 222_106478
সমাজকল্যাণমন্ত্রী সৈয়দ মহসিন আলীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন রাষ্ট্রপতি মো. আব্দুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আজ সোমবার ভোরে সিঙ্গাপুরের একটি হাসপাতালে ইন্তেকাল করেন সৈয়দ মহসিন আলী।

পরে বঙ্গভবন থেকে রাষ্ট্রপতির শোকবার্তা ‍পাঠানো হয়। এতে রাষ্ট্রপতি বলেন, ‘মহসীন আলী ছিলেন একজন ত্যাগী ও দেশপ্রেমিক রাজনীতিবিদ। বাংলাদেশের স্বাধীনতা ও যুদ্ধ সংগ্রামে তার অবদান ছিলো অবিস্মরণীয়। তার মৃত্যুতে দেশ একজন জনপ্রিয় নেতাকে হারালো। এটা জাতির জন্য অপূরণীয় ক্ষতি।’

প্রধানমন্ত্রীর প্রেস উইং জানায়, মহসীন আলীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শোকবার্তায় তিনি বলেন, মুক্তি সংগ্রামী ও আত্মনিয়োজিত রাজনৈতিক নেতা সৈয়দ মুহসিন আলীর মৃত্যু দেশের জন্য অপূরণীয় ক্ষতি।

‘মহসিন আলীর মৃত্যুতে জাতি এক সৎ ও দেশপ্রেমিক রাজনীতিবীদকে হারালো। যিনি তার দীর্ঘ রাজনৈতিক জীবনের পুরো সময়টাই জনগণের সেবায় উত্সর্গ করেছেন,’ বলেন প্রধানমন্ত্রী।

শোকবার্তায় রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী উভয়ই মহসিন আলীর বিদেহী আত্মার মাগফিরাত কামনা ও তার পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

বাহাদুর বেপারীজাতীয়
সমাজকল্যাণমন্ত্রী সৈয়দ মহসিন আলীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন রাষ্ট্রপতি মো. আব্দুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ সোমবার ভোরে সিঙ্গাপুরের একটি হাসপাতালে ইন্তেকাল করেন সৈয়দ মহসিন আলী। পরে বঙ্গভবন থেকে রাষ্ট্রপতির শোকবার্তা ‍পাঠানো হয়। এতে রাষ্ট্রপতি বলেন, 'মহসীন আলী ছিলেন একজন ত্যাগী ও দেশপ্রেমিক রাজনীতিবিদ। বাংলাদেশের স্বাধীনতা ও যুদ্ধ সংগ্রামে...