kader-14-1418994239_319136
সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বাংলাদেশের কোনো মন্ত্রী সফল নয়, শুধু নিজেকে সফল বলে দাবি করতে পারেন একমাত্র প্রধানমন্ত্রী। কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের বেহাল অবস্থা তাই মন্ত্রী হিসেবে আমি নিজেও সফল নই।
শনিবার দুপুরে কক্সবাজারে জন্মাষ্টমী উৎসবের এক আলোচনা সভায় মন্ত্রী এ কথা বলেন।
ওবায়দুল কাদের বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাফ জানিয়ে দিয়েছেন যারা অপকর্ম করে দলের ও সরকারের ভাবমূর্তি নষ্ট করবে তাদের নির্মূল করা হবে। ইতিমধ্যে এসব আগাছা-পরগাছাদের বিরুদ্ধে অভিযান শুরু হয়েছে।
ওবায়দুল কাদের বলেন, ৩০ বছরেও এরকম বৃষ্টি বাংলাদেশে হয়নি। তারপরও কিছু কিছু সড়কে কাজের খারাপ মান রাস্তার বেহাল দশার জন্য দায়ী। এগুলো আমি নিজেই তদন্ত করে দেখছি। যেসব ইঞ্জিনিয়ার ও কন্ট্রাক্টর খারাপ কাজ করেছে তাদের অবশ্যই জবাবদিহিতার আওতায় আসতে হবে। ইঞ্জিনিয়ারদের শাস্তি পেতে হবে এবং কন্ট্রাক্টরদেরকেও কালো তালিকাভুক্ত করা হবে।
প্রত্যেক মন্ত্রীকে জনগণের কাছে যাওয়ার আহ্বান জানিয়ে তিনি বলেন, জনগণের দুর্ভোগ কেমন তা মন্ত্রীদের সরেজমিনে দেখা জরুরি। শুধু নিজ এলাকায় বসে থাকলে চলবে না। কারণ মন্ত্রীরা পুরো ১৬ কোটি মানুষের মন্ত্রী।
এসময় কক্সবাজার সদর-রামু আসনের এমপি সাইমুম সরওয়ার কমল, মহেশখালী-কুতুবদিয়ার এমপি আশেক উল্লাহ রফিক, উখিয়া-টেকনাফের এমপি আবদুর রহমান বদিসহ সরকারি কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

তাহসিনা সুলতানাজাতীয়
সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বাংলাদেশের কোনো মন্ত্রী সফল নয়, শুধু নিজেকে সফল বলে দাবি করতে পারেন একমাত্র প্রধানমন্ত্রী। কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের বেহাল অবস্থা তাই মন্ত্রী হিসেবে আমি নিজেও সফল নই। শনিবার দুপুরে কক্সবাজারে জন্মাষ্টমী উৎসবের এক আলোচনা সভায় মন্ত্রী এ কথা বলেন। ওবায়দুল কাদের বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাফ...