bcs_316672
৩৫তম বিসিএস প্রিলিমিনারিতে উত্তীর্ণদের লিখিত পরীক্ষা মঙ্গলবার থেকে শুরু হচ্ছে। ঢাকা, রাজশাহী, চট্টগ্রাম, খুলনা, বরিশাল, সিলেট ও রংপুর কেন্দ্রে একযোগে এ পরীক্ষা অনুষ্ঠিত হবে।এবার রাজধানীর কয়েকটি পরীক্ষো কেন্দ্রে মেজিস্ট্রেট নিয়োগ দিয়েছে মন্ত্রণালয়।

সোমবার বাংলাদেশ সরকারি কর্ম কমিশন (পিএসসি) থেকে পাঠানো এক বিবৃতিতে এ তথ্য জানানো হয়। এতে বলা হয়, পরীক্ষার হলে মোবাইল ফোন, কোনো ধরনের ইলেকট্রনিক্স সামগ্রী, ব্যাগ বহন করা নিষেধ। কোনো প্রার্থী নির্দেশ অমান্য করলে তার প্রার্থীতা বাতিল করা হতে পারে। এমনকি ভবিষ্যতেও তিনি কোনো পরীক্ষায় আবেদনের জন্য অযোগ্য ঘোষিত হতে পারেন।
নতুন নিয়মে এবার সর্বোচ্চ ২ লাখ ৪৪ হাজার ১০৭ জন প্রার্থী নিয়ে গত ৬ মার্চ ৩৫তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা অনুষ্ঠিত হয়। গত ৮ এপ্রিল ৩৫তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষার ফল প্রকাশ করে সরকারি কর্মকমিশন (পিএসসি), যাতে উত্তীর্ণ হয় ২০ হাজার ৩৯১ জন।

তুনতুন হাসানঅন্যান্য
৩৫তম বিসিএস প্রিলিমিনারিতে উত্তীর্ণদের লিখিত পরীক্ষা মঙ্গলবার থেকে শুরু হচ্ছে। ঢাকা, রাজশাহী, চট্টগ্রাম, খুলনা, বরিশাল, সিলেট ও রংপুর কেন্দ্রে একযোগে এ পরীক্ষা অনুষ্ঠিত হবে।এবার রাজধানীর কয়েকটি পরীক্ষো কেন্দ্রে মেজিস্ট্রেট নিয়োগ দিয়েছে মন্ত্রণালয়। সোমবার বাংলাদেশ সরকারি কর্ম কমিশন (পিএসসি) থেকে পাঠানো এক বিবৃতিতে এ তথ্য জানানো হয়। এতে বলা হয়, পরীক্ষার...