নিজস্ব প্রতিবেদক ।
রাজধানীর মগবাজারে বেপরোয়া বাসের চাপায় এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। বাসটি আটক করে আগুন দিয়েছে বিক্ষুব্ধ জনতা। শুক্রবার দুপুরে ওয়ারলেস গেট সংলগ্ন সড়কে এ দুর্ঘটনা ঘটে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

নিহত মোটরসাইকেল আরোহীর নাম সাইফুল ইসলাম রানা (২৩)। তিনি পিরোজপুরের স্বরূপকাঠি উপজেলার শেরেবাংলা বাজার গ্রামের শাজাহান আলীর ছেলে। খিলগাঁওয়ের গোড়ানের হাড়ভাঙা এলাকায় বসবাস করতেন।

পুলিশ জানিয়েছে, এসপি গোল্ডেন লাইন পরিবহনের বাসটি মগবাজার-মৌচাক ফ্লাইওভার থেকে নেমে মালিবাগের দিকে যাচ্ছিল। এ সময় মোটরসাইকেলকে ধাক্কা দিলে আরোহী রানা ছিটকে পড়ে গুরুতর জখম হন। তাকে উদ্ধার করে প্রথমে সিরাজুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতাল ও পরে ঢাকা মেডিকেল কলেজ ও হাসপাতালে নেয়া হয়। সেখানকার চিকিৎসক রানাকে মৃত ঘোষণা করেন।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/08/23.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/08/23-300x300.jpgজান্নাতুল ফেরদৌস মেহরিনশেষের পাতা
নিজস্ব প্রতিবেদক । রাজধানীর মগবাজারে বেপরোয়া বাসের চাপায় এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। বাসটি আটক করে আগুন দিয়েছে বিক্ষুব্ধ জনতা। শুক্রবার দুপুরে ওয়ারলেস গেট সংলগ্ন সড়কে এ দুর্ঘটনা ঘটে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। নিহত মোটরসাইকেল আরোহীর নাম সাইফুল ইসলাম রানা (২৩)। তিনি পিরোজপুরের স্বরূপকাঠি উপজেলার শেরেবাংলা বাজার গ্রামের শাজাহান...