ভোলা সংবাদদাতা ।
কালবৈশাখী ঝড়ে ভোলায় একটি স্কুলসহ শতাধিক কাঁচা বাড়িঘর বিধ্বস্ত হয়েছে। সার বোঝাই একটি কার্গো ডুবে গেছে। স্কুলের চাল উড়ে আহত হয়েছেন শিক্ষার্থীরা। টলার ডুবির ঘটনায় একজন নিহত হয়েছেন। আজ মঙ্গলবার লালমোহন, ফরাসগঞ্জ ও মনপুরায় এসব ঘটনা ঘটে। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

কালবৈশাখী ঝড়ে লালমোহন উপজেলার লালমোহন কলেজিয়েট স্কুলের চালা উড়ে গিয়ে ১০ শিক্ষার্থী আহত হয়। আহতদের মধ্যে ৫ জনকে লালমোহন হাসপাতালে ভর্তি করা হয়। তারা হলেন ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী মিথিলা, ৮ম শ্রেণির ছাত্র মাহাদি, জুগল চন্দ্র, ৯ম শ্রেণির মাইনুদ্দিন এবং ১০ শ্রেণির ছাত্র মাইনুদ্দিন। অপর শিক্ষার্থীদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। স্কুলের শিক্ষক হারুন অর রশিদ এ তথ্য জানিয়েছেন।

এছাড়া ফরাসগঞ্জ ইউনিয়নে টলার ডুবিতে আবদুল সুক্কুর নামে একজন নিহত হয়েছেন।

অপর দিকে মনপুরা উপজেলার ব্যবসায়ী আমির হোসেন হাওলাদার জানান, দুপুর ২টার দিকে ঝড়ের কবলে পড়ে ঘাটে বেঁধে রাখা ৩ হাজার বস্তা সিমেন্টসহ তার একটি কার্গো ডুবে যায়। পরে স্থানীয়দের সহায়তায় বোটটি উদ্ধার করা সম্ভব হলেও প্রায় ১৫ লাখ টাকার সিমেন্ট নষ্ট হয়ে যায়। এ ছাড়া ঝড়ের কবলে পড়ে লালমোহন ও মনপুরার উত্তর ও দক্ষিণ সাকুচিয়া ইউনিয়নের বিভিন্ন স্থানের অর্ধ-শতাধিক কাঁচা ঘরবাড়ি বিধ্বস্ত হওয়ার খবর পাওয়া গেছে।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/04/910.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/04/910-300x300.jpgতালুকদার বাবুলস্বদেশের খবর
ভোলা সংবাদদাতা । কালবৈশাখী ঝড়ে ভোলায় একটি স্কুলসহ শতাধিক কাঁচা বাড়িঘর বিধ্বস্ত হয়েছে। সার বোঝাই একটি কার্গো ডুবে গেছে। স্কুলের চাল উড়ে আহত হয়েছেন শিক্ষার্থীরা। টলার ডুবির ঘটনায় একজন নিহত হয়েছেন। আজ মঙ্গলবার লালমোহন, ফরাসগঞ্জ ও মনপুরায় এসব ঘটনা ঘটে। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। কালবৈশাখী ঝড়ে লালমোহন উপজেলার লালমোহন কলেজিয়েট স্কুলের...