1439902985
প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী রকিব উদ্দিন আহমদ বলেছেন, ‘ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রম থেকে একজন ভোটারও বাদ পড়বে না।’ তিনি সংশ্লিষ্টদের এ বিষয়ে নজর রাখার নির্দেশ দিয়েছেন।

মঙ্গলবার দুপুরে সিলেটের জেলা প্রশাসক কার্যালয়ে ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রম-২০১৫ শীর্ষক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ভোটার তালিকায় মহিলাদের নিবন্ধনের ওপর জোর দিয়ে তিনি বলেন, মহিলারা পিছিয়ে পড়লে দেশের সামগ্রিক উন্নয়ন সম্ভব হবে না। তাই মহিলারা যাতে বাদ না পড়ে এ বিষয়েও তিনি সংশ্লিষ্টদের নির্দেশ দেন।

সিইসি বলেন, দু’টি বা তিনটি জন্ম তারিখ রাখা ভালো নয়। এটা রাখে ক্রিমিনালরা। যখনই জাতীয় পরিচয়পত্র করা হবে তখনই সঠিক জন্ম তারিখ দিতে হবে। কোন ভূয়া জন্ম তারিখ দিয়ে ভোটার হওয়া যাবে না।

খবর বাসসের।

বাহাদুর বেপারীজাতীয়
প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী রকিব উদ্দিন আহমদ বলেছেন, ‘ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রম থেকে একজন ভোটারও বাদ পড়বে না।’ তিনি সংশ্লিষ্টদের এ বিষয়ে নজর রাখার নির্দেশ দিয়েছেন। মঙ্গলবার দুপুরে সিলেটের জেলা প্রশাসক কার্যালয়ে ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রম-২০১৫ শীর্ষক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। ভোটার তালিকায়...