afc-150x83
এএফসি অনূর্ধ্ব-১৯ ফুটবল চ্যাম্পিয়নশিপের বাছাইপর্বে অংশ নিতে সবার আগে গত শনিবার ঢাকায় পৌঁছে ভুটান দল। মঙ্গলবার আসবে উজবেকিস্তান দল। বুধবার শ্রীলঙ্কা দলের আসার কথা রয়েছে।

‘এ’ গ্রুপে বাংলাদেশের সঙ্গী ভুটান, উজবেকিস্তান ও শ্রীলঙ্কা। শুরুতে পাকিস্তান এই গ্রুপে থাকলেও পরে নিজেদের নাম প্রত্যাহার করে নেয়।

আগামী ২ থেকে ৬ অক্টোবর ঢাকার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে বাছাইপর্বের খেলাগুলো।

২ অক্টোর উদ্বোধনী দিনের প্রথম ম্যাচে উজবেকিস্তান খেলবে ভুটানের বিপক্ষে। একই দিন দ্বিতীয় ম্যাচে বাংলাদেশের প্রতিপক্ষ লঙ্কানরা।

আগামী বছর বাহরাইনে এএফসি অনূর্ধ্ব-১৯ ফুটবল চ্যাম্পিয়নশিপের ১৬টি দলকে নিয়ে অনুষ্ঠিত হবে মূল পর্ব। আয়োজক বাহরাইন সরাসরি চূড়ান্ত পর্বে খেলবে। এরপরও তাদের বাছাইপর্বে অংশ নিতে হচ্ছে। এবার এশিয়ার দেশগুলো ১০ গ্রুপে ভাগ হয়ে বাছাইপর্বে অংশ নিচ্ছে। এরমধ্যে ১৬ টি দল উঠবে চূড়ান্ত পর্বে।

http://crimereporter24.com/wp-content/uploads/2015/09/afc-150x83.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2015/09/afc-150x83.jpgহাসন রাজাখেলাধুলা
এএফসি অনূর্ধ্ব-১৯ ফুটবল চ্যাম্পিয়নশিপের বাছাইপর্বে অংশ নিতে সবার আগে গত শনিবার ঢাকায় পৌঁছে ভুটান দল। মঙ্গলবার আসবে উজবেকিস্তান দল। বুধবার শ্রীলঙ্কা দলের আসার কথা রয়েছে। ‘এ’ গ্রুপে বাংলাদেশের সঙ্গী ভুটান, উজবেকিস্তান ও শ্রীলঙ্কা। শুরুতে পাকিস্তান এই গ্রুপে থাকলেও পরে নিজেদের নাম প্রত্যাহার করে নেয়। আগামী ২ থেকে ৬...