বিনোদন প্রতিবেদক ।
ভালোবাসা দিবসের মাহেন্দ্রক্ষণটিকে আরো ভালোবাসায় রাঙিয়ে দিতে জিএমজি প্রোডাকশনের ব্যানারে মুক্তি পাচ্ছে শর্ট ফিল্ম ‘তি আমো’। এতে মূল চরিত্রে অভিনয় করেছেন সাঈদ জামান শাওন এবং শাকিলা পারভীন।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

শর্ট ফ্লিমটি পরিচালনা করেছেন লুৎফুর রহমান ইমু। প্রযোজনা ও গল্পকার হিসেবে রয়েছেন যথাক্রমে আশিক রহমান এবং খালিদ হাসান রাতুল। শর্ট ফ্লিমটিতে রয়েছে দুটি গান। শিল্পী সালমান জোবায়েদ এবং জেসিয়া রেহানুমা তমা গেয়েছেন গান দুটি।

ইশতিয়াক হোসেন এর লেখা গানগুলোয় সুরারোপ করেছেন সালমান জোবায়েদ। ভালবাসা দিবসের এই বিশেষ শর্ট ফ্লিমটি দেখতে পারবেন ১৪ই ফেব্রুয়ারি রাত ৯ টায় জিএমজি প্রোডাকশনের ইউটিউব চ্যানেলে।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/02/85.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/02/85-300x300.jpgজান্নাতুল ফেরদৌস মেহরিনবিনোদন
বিনোদন প্রতিবেদক । ভালোবাসা দিবসের মাহেন্দ্রক্ষণটিকে আরো ভালোবাসায় রাঙিয়ে দিতে জিএমজি প্রোডাকশনের ব্যানারে মুক্তি পাচ্ছে শর্ট ফিল্ম ‘তি আমো’। এতে মূল চরিত্রে অভিনয় করেছেন সাঈদ জামান শাওন এবং শাকিলা পারভীন।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। শর্ট ফ্লিমটি পরিচালনা করেছেন লুৎফুর রহমান ইমু। প্রযোজনা ও গল্পকার হিসেবে...