অনলাইন ডেস্ক।
রবিবার সকাল ৯টা পর্যন্ত দেশের পর্যবেক্ষণাধীন ৯৪টি পানি সমতল স্টেশনের মধ্যে ৪৮টিতে পানি সমতল হ্রাস পেয়েছে, ৪১টিতে বৃদ্ধি পেয়েছে এবং ৫টি অপরিবর্তিত রয়েছে। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

অন্যদিকে, আগামী ২৪ ঘণ্টায় দেশের দক্ষিণ-পূর্বাঞ্চল সমূহে সম্ভাব্য ভারি থেকে অতি ভারি বৃষ্টিপাতের ফলে ফেনী, মুহুরি, হালদা, সাঙ্গু ও মাতামুহুরি নদীসমূহের পানি সমতল দ্রুত বৃদ্ধি পেতে পারে।

বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডের বন্যা পূর্বাভাস ও সতর্কীকরণ কেন্দ্রের বৃষ্টিপাত ও নদনদীর অবস্থা সম্পর্কিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে আজ এ সব কথা বলা হয়।

এতে বলা হয়, ব্রহ্মপুত্র-যমুনা ও সুরমা-কুশিয়ারা নদনদী সমূহের পানি সমতল হ্রাস পাচ্ছে, যা আগামী ৪৮ ঘণ্টা পর্যন্ত অব্যহত থাকতে পারে।
পাশাপাশি, গঙ্গা ও পদ্মা নদীসমূহের পানি সমতল স্থিতিশীল রয়েছে, যা আগামী ২৪ ঘণ্টায় অব্যাহত থাকতে পারে। এ ছাড়া, মনু ও খোয়াই নদীসমূহের পানি সমতল বৃদ্ধি পাচ্ছে, যা আগামী ২৪ ঘণ্টায় হ্রাস পেতে পারে।

আজ রবিবার সকাল ৯টা পর্যন্ত গত ২৪ ঘণ্টায় রামগড়ে ৬৮ মি.মি. এবং চট্টগ্রামে ৪৭ দশমিক ৬ মি.মি. বৃষ্টিপাত রেকর্ড করা হয়েছে।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/07/724.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/07/724-300x300.jpgশিশির সমরাটজাতীয়
অনলাইন ডেস্ক। রবিবার সকাল ৯টা পর্যন্ত দেশের পর্যবেক্ষণাধীন ৯৪টি পানি সমতল স্টেশনের মধ্যে ৪৮টিতে পানি সমতল হ্রাস পেয়েছে, ৪১টিতে বৃদ্ধি পেয়েছে এবং ৫টি অপরিবর্তিত রয়েছে। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। অন্যদিকে, আগামী ২৪ ঘণ্টায় দেশের দক্ষিণ-পূর্বাঞ্চল সমূহে সম্ভাব্য ভারি থেকে অতি ভারি বৃষ্টিপাতের ফলে ফেনী, মুহুরি, হালদা, সাঙ্গু ও...