1439393061
পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী ভারত, বাংলাদেশ, নেপাল এবং ভুটানের মধ্যে বিজনেস করিডোর গড়ে তোলার প্রস্তাব দিয়েছেন। বুধবার নয়াদিল্লীতে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সাথে তার কার্যালয়ে বৈঠককালে তিনি এই প্রস্তাব করেন বলে ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান।

তিনি বলেন, এই চারটি দেশের মধ্যে ব্যবসা-বাণিজ্যের প্রসারের জন্যে লুক ইস্ট পলিসি অনুসরণ করে এই বিজনেস করিডোর করা হলে সব’কটি দেশের জন্যেই ভালো হবে। মমতা বলেন, তিনি প্রস্তাব করেছেন এখন প্রধানমন্ত্রী সিদ্ধান্ত নেবেন।

মমতা ব্যানার্জি ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সাথে সাক্ষাৎ করে পশ্চিমবঙ্গের বন্যা পরিস্থিতি এবং ক্ষয়ক্ষতি সম্পর্ক অবহিত করেন। তিনি বন্যার ক্ষতি পূরণের জন্যে অর্থ বরাদ্দ দেয়ার জন্যে অনুরোধ করেন।

বাংলাদেশের সাথে তিস্তা নদীর পানি বন্টন নিয়ে প্রধানমন্ত্রীর সাথে কোনো কথা হয়েছে কি-না জানতে চাওয়া হলে তিনি বলেন, আমি পশ্চিমবঙ্গের বন্যা পরিস্থিতি নিয়ে আলোচনা করতে এসেছিলাম। এছাড়াও প্রধানমন্ত্রীর সাথে তার বিভিন্ন বিষয়ে খুব ভালো আলোচনা হয়েছে বলে তিনি জানান।

শুভ সমরাটআন্তর্জাতিক
পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী ভারত, বাংলাদেশ, নেপাল এবং ভুটানের মধ্যে বিজনেস করিডোর গড়ে তোলার প্রস্তাব দিয়েছেন। বুধবার নয়াদিল্লীতে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সাথে তার কার্যালয়ে বৈঠককালে তিনি এই প্রস্তাব করেন বলে ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান। তিনি বলেন, এই চারটি দেশের মধ্যে ব্যবসা-বাণিজ্যের প্রসারের জন্যে লুক ইস্ট পলিসি অনুসরণ করে এই...