1440750355
ভারত ও পাকিস্তানের সীমান্তে গোলাগুলিতে উভয় দেশের ১২ জন বেসামরিক নাগরিক নিহত হয়েছেন। এদের মধ্যে তিনজন ভারতের ও নয়জন পাকিস্তানের নাগরিক। শুক্রবার সকালে এই ঘটনা ঘটে।

এনডিটিভি ও টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদনে বলা হয়েছে, সকালে ভারতের জম্মু ও কাশ্মীরের আরএস পুরায় বিনা উস্কানিতে গুলি চালিয়েছে পাকিস্তানি সেনাবাহিনী। প্রথমে ছোট অস্ত্র ব্যবহার করা হলেও পরে তারা ভারি গোলাবর্ষণ করে। এতে এক নারীসহ তিনজন বেসামরিক নাগরিক নিহত হয়েছেন। এই ঘটনায় আরো ২২ জন আহত হয়েছেন। হামলার প্রতিবাদে ভারতের সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ) জবাব দিচ্ছে।

এদিকে পাকিস্তানের সংবাদমাধ্যম ‘ডন’র প্রতিবেদনে বলা হয়েছে, ভারতের বিএসএফের মর্টার হামলায় পাকিস্তানের নয়জন বেসামরিক নাগরিক নিহত ও কয়েকজন আহত হয়েছেন। সকালে পাকিস্তানের শিয়ালকোটের চারওয়া, হারপাল, চাপড়ার ও সুচিতগড়ে এই হামলা চালানো হয়।

এর আগে সাতজন নিহত হওয়ার কথা বলা হলেও পাকিস্তানের ইন্টার সার্ভিসেস পাবলিক রিলেশনসের (আইএসপিআর) বিবৃতিতে ছয়জন নিহত হওয়ার খবর নিশ্চিত করা হয়েছে।

হাসন রাজাআন্তর্জাতিক
ভারত ও পাকিস্তানের সীমান্তে গোলাগুলিতে উভয় দেশের ১২ জন বেসামরিক নাগরিক নিহত হয়েছেন। এদের মধ্যে তিনজন ভারতের ও নয়জন পাকিস্তানের নাগরিক। শুক্রবার সকালে এই ঘটনা ঘটে। এনডিটিভি ও টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদনে বলা হয়েছে, সকালে ভারতের জম্মু ও কাশ্মীরের আরএস পুরায় বিনা উস্কানিতে গুলি চালিয়েছে পাকিস্তানি সেনাবাহিনী। প্রথমে...