আন্তর্জাতিক ডেস্ক ।
ভারতের কেরালা রাজ্যে ভারি বর্ষণে ভূমিধস ও বন্যার সৃষ্টি হয়েছে। এতে কমপক্ষে ২৬ জনের মৃত্যুর খবর জানিয়েছে এনডিটিভি।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

টানা বৃস্টিপাতে ভারতের কেরালা রাজ্যের বিভিন্ন অঞ্চলে ব্যাপক ভূমিধসের সৃস্টি হয়। বন্ধ হয়েছে কচি বিমানবন্দর। সকল ধরনের ফ্লাইট বাতিল করে দেয়া হয়েছে।

স্থানীয় প্রশাসন জানায় নিহত হওয়ার ঘটনা ঘটেছে ইদ্দুকি, মালা্মপুরাম, কোজিকোদ ও ওয়ানাদে জেলায়। এছাড়া বহু লোক নিখোঁজ রয়েছে এসব জেলায়।

কেরালার মুখ্যমন্ত্রী পিনারাই বিজয়ন বলেন, উদ্ধারকাজে সেনাবাহিনী ও স্বেচ্ছাসেবকরা কাজ করছে। সর্বোচ্চ চেস্টা করে যাচ্ছে তারা। আমরা আক্রান্ত এলাকায় আরো উদ্ধার কর্মী পাঠাচ্ছি।
দুর্গত এলাকায় স্কুল-কলেজ ও বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা করা হয়েছে। নিহতের সংখ্যা আরো বাড়তে পারে বলে শঙ্কা করছে স্থানীয় প্রশাসন।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/08/312.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/08/312-300x300.jpgজান্নাতুল ফেরদৌস মেহরিনআন্তর্জাতিক
আন্তর্জাতিক ডেস্ক । ভারতের কেরালা রাজ্যে ভারি বর্ষণে ভূমিধস ও বন্যার সৃষ্টি হয়েছে। এতে কমপক্ষে ২৬ জনের মৃত্যুর খবর জানিয়েছে এনডিটিভি।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। টানা বৃস্টিপাতে ভারতের কেরালা রাজ্যের বিভিন্ন অঞ্চলে ব্যাপক ভূমিধসের সৃস্টি হয়। বন্ধ হয়েছে কচি বিমানবন্দর। সকল ধরনের ফ্লাইট বাতিল করে দেয়া হয়েছে। স্থানীয় প্রশাসন জানায়...