আন্তর্জাতিক ডেস্ক ।
ভারতের প্রধান বিচারপতি দীপক মিশ্রকে ইমপিচ করার দাবি করেছে কংগ্রেসসহ ৭টি বিরোধী দল। সুপ্রিম কোর্টের প্রধান বিচারপতি মিশ্রের বিরুদ্ধে সংসদে ইমপিচমেন্ট প্রস্তাব আনার জন্য শুক্রবার ৭টি বিরোধী দল উপরাষ্ট্রপতি বেঙ্কাইয়া নাইডুর কাছে আবেদন করেছে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
সেই আবেদনে সই করেছেন ৬৪ জন সংসদ সদস্য।

সিবিআইয়ের বিচারক বি এইচ লয়ার মৃত্যুর তদন্তের দাবি বৃহস্পতিবার খারিজ করে দেয় সুপ্রিম কোর্ট। তারই প্রেক্ষিতে দেশের প্রধান বিচারপতিকে ইমপিচ করার সিদ্ধান্ত নিয়েছে কংগ্রেসসহ ৭টি বিরোধী দল।

কংগ্রেস ছাড়া আর যে ৬টি দলের সংসদ সদস্যরা আবেদনে সই করেছেন, তাদের মধ্যে রয়েছে শরদ পওয়ারের দল এনসিপি, সিপিএম, সিপিআই, সমাজবাদী পার্টি (এসপি), বহুজন সমাজ পার্টি (বিএসপি) ও মুসলিম লিগ।

প্রবীণ কংগ্রেস নেতা কপিল সিব্বল বলেছেন, ইমপিচ করার জন্য উপরাষ্ট্রপতিকে দেয়া তাদের আবেদনে সুপ্রিম কোর্টের প্রধান বিচারপতির ৫টি দুর্ব্যবহারের উল্লেখ করা হয়েছে।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/04/414.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/04/414-300x300.jpgশিশির সমরাটআন্তর্জাতিক
আন্তর্জাতিক ডেস্ক । ভারতের প্রধান বিচারপতি দীপক মিশ্রকে ইমপিচ করার দাবি করেছে কংগ্রেসসহ ৭টি বিরোধী দল। সুপ্রিম কোর্টের প্রধান বিচারপতি মিশ্রের বিরুদ্ধে সংসদে ইমপিচমেন্ট প্রস্তাব আনার জন্য শুক্রবার ৭টি বিরোধী দল উপরাষ্ট্রপতি বেঙ্কাইয়া নাইডুর কাছে আবেদন করেছে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। সেই আবেদনে সই...