i1n1h3yg-290x181
না ফেরার দেশে চলে গেলেন জগমোহন ডালমিয়া। রবিবার রাতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন ভারতীয় ক্রিকেটের প্রভাবশালী এই ব্যক্তিত্ব।বর্তমানে তিনি ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছিলেন।

হৃদরোগে আক্রান্ত হয়ে কিছুদিন আগে হাসপাতালে ভর্তি হয়েছিলেন ডালমিয়া। তার হৃদপিণ্ডে সফল অস্ত্রোপচারও করা হয়েছিল। চিকিৎসকদের বরাত দিয়ে তার অবস্থার উন্নতির হচ্ছে বলে সংবাদ দিয়েছিল ভারতীয় মিডিয়াগুলো। কিন্তু রবিবার রাতে আকস্মিকই এই সদাশয় ক্রীড়া ব্যক্তিটির মৃত্যুর সংবাদ এসেছে।

উল্লেখ্য, কেবল ভারত নয়; বাংলাদেশেও জগমোহন ডালমিয়া একজন জনপ্রিয় ব্যক্তি। বাংলাদেশের ক্রিকেটে তার অবদান চিরস্মরণীয়। তার কারণেই ২০০০ সালে টেস্ট স্ট্যাটাস পেয়েছিল বাংলাদেশ। বিভিন্ন সময়ে বাংলাদেশের প্রতি ভালবাসা প্রদর্শন করে ডালমিয়া পরিচিতি পেয়েছিলেন ‘বাংলাদেশের বন্ধু’ হিসেবে। তার মৃত্যুতে তাই অকৃত্রিম এক বন্ধুকেই হারিয়েছে বাংলাদেশ।

শুভ সমরাটখেলাধুলা
না ফেরার দেশে চলে গেলেন জগমোহন ডালমিয়া। রবিবার রাতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন ভারতীয় ক্রিকেটের প্রভাবশালী এই ব্যক্তিত্ব।বর্তমানে তিনি ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছিলেন। হৃদরোগে আক্রান্ত হয়ে কিছুদিন আগে হাসপাতালে ভর্তি হয়েছিলেন ডালমিয়া। তার হৃদপিণ্ডে সফল অস্ত্রোপচারও করা হয়েছিল। চিকিৎসকদের বরাত দিয়ে তার অবস্থার উন্নতির হচ্ছে...