ক্রীড়া প্রতিবেদক ।
অনূর্ধ্ব-১৫ চ্যাম্পিয়নশিপে ভারতকে টাইব্রেকারে হারিয়ে ফাইনালে উঠেছে বাংলাদেশ। নির্ধারিত সময়ের খেলা শেষ হয় ১-১ গোলে। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
পরে ট্রাইব্রেকারে ৫-৩ গোলে জয় পায় বাংলাদেশ। নেপালের আনফা কমপ্লেক্সে আজ বৃহস্পতিবার টুর্নামেন্টের প্রথম সেমি ফাইনাল অনুষ্ঠিত হয়।

খেলার ১৭ মিনিটের মাথায় হার্শ শৈলাসের গোলে পিছিয়ে পড়ে বাংলাদেশ। এরপর আক্রমণ পাল্টা আক্রমণে খেলা এগোলেও বাংলাদেশকে গোলের জন্য অপেক্ষা করতে হয়েছে শেষ মুহূর্ত পর্যন্ত। দ্বিতীয়ার্ধের যোগ করা সময়ে পেনাল্টি কিক থেকে গোল করে দলকে সমতায় ফেরান বদলি ফরোয়ার্ড আশিকুর রহমান।

ভারতের প্রথম দুটি শট ঠেকিয়ে দেন বাংলাদেশের গোলরক্ষক মেহেদি হাসান। প্রথম তিনটি শটে গোল করেন বাংলাদেশের খেলোয়াড়রা। চতুর্থ শটে রুস্তম ইসলাম গোল করলে বাংলাদেশের জয় নিশ্চিত হয়।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/11/2.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/11/2-300x300.jpgজান্নাতুল ফেরদৌস মেহরিনখেলাধুলা
ক্রীড়া প্রতিবেদক । অনূর্ধ্ব-১৫ চ্যাম্পিয়নশিপে ভারতকে টাইব্রেকারে হারিয়ে ফাইনালে উঠেছে বাংলাদেশ। নির্ধারিত সময়ের খেলা শেষ হয় ১-১ গোলে। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। পরে ট্রাইব্রেকারে ৫-৩ গোলে জয় পায় বাংলাদেশ। নেপালের আনফা কমপ্লেক্সে আজ বৃহস্পতিবার টুর্নামেন্টের প্রথম সেমি ফাইনাল অনুষ্ঠিত হয়। খেলার ১৭ মিনিটের মাথায় হার্শ শৈলাসের গোলে পিছিয়ে...