1444059972
পিরোজপুরের ভাণ্ডারিয়া উপজেলায় ২০ লাখ টাকার অবৈধ কারেন্ট জাল জব্দ করে আগুনে পুড়িয়ে দিয়েছে স্থানীয় প্রশাসন।

২৫শে সেপ্টেম্বর থেকে শুরু করে সোমবার সন্ধ্যা পর্যন্ত পোনা ও কঁচা নদীতে পৃথক অভিযান চালিয়ে একটি চরগরা, একটি বেন্দিজাল ও এক লাখ মিটার অবৈধ কারেন্ট জাল উদ্ধার করা হয়। সন্ধ্যা সাতটার দিকে উপজেলা পরিষদ চত্বর সংলগ্ন খোলা মাঠে জালগুলোতে অগ্নিসংযোগ করা হয়। এসব জালের মূল্য প্রায় ২০ লাখ টাকা।

প্রশাসন ও মৎস্য দপ্তরের উদ্যোগে ‘মা ইলিশ বাঁচলে ইলিশ আসবে জাল ভরে’ এ শ্লোগানকে সামনে রেখে মৎস্য ও প্রাণি সম্পদ মন্ত্রণালয়ের জারিকৃত প্রজ্ঞাপন মোতাবেক এ অভিযান চালানো হয়। অভিযানে জব্দকৃত সাত কেজি ইলিশ দুটি এতিম খানায় বিতরণ করা হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা ইউএনও মোহাম্মদ রুহুল কুদ্দুচ, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা অনিল চন্দ্র দাস, ওসি মো. কামরুজ্জামান তালুকদার, পিরোজপুর জেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট শেখ রাশেদুজ্জামান, মো. ইয়াসিন কবির, ভাণ্ডারিয়া থানার ওসি তদন্ত শেখ সরোয়ার হোসেন পৃথক এসব অভিযানের নেতৃত্ব দেন।

http://crimereporter24.com/wp-content/uploads/2015/10/1444059972.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2015/10/1444059972-300x300.jpgঅর্ণব ভট্টস্বদেশের খবর
পিরোজপুরের ভাণ্ডারিয়া উপজেলায় ২০ লাখ টাকার অবৈধ কারেন্ট জাল জব্দ করে আগুনে পুড়িয়ে দিয়েছে স্থানীয় প্রশাসন। ২৫শে সেপ্টেম্বর থেকে শুরু করে সোমবার সন্ধ্যা পর্যন্ত পোনা ও কঁচা নদীতে পৃথক অভিযান চালিয়ে একটি চরগরা, একটি বেন্দিজাল ও এক লাখ মিটার অবৈধ কারেন্ট জাল উদ্ধার করা হয়। সন্ধ্যা সাতটার দিকে...