1441442633
শনিবার হিন্দু ধর্মাবলম্বীদের মহাবতার ভবগান শ্রী কৃষ্ণের শুভ জন্মাষ্টমী পালন উপলক্ষে ভাণ্ডারিয়া উপজেলা পূজা উদযাপন পরিষদ নানা কর্মসূচির মধ্য দিয়ে দিবসটি পালন করে। এ উপলক্ষে সকালে ধর্মীয় আচার অনুযায়ী আনুষ্ঠানিক ক্রিয়াদির মাধ্যমে পূজার্চনা করা হয়। দুপুরে শ্রী কৃষ্ণের ছবি সংবলিত প্লাকার্ড, বাদ্য বাজনা এবং ধর্মীয় শ্লোগানসহ উৎসব মুখর পরিবেশে উপজেলা মদন মোহন জিউ মন্দির প্রাঙ্গণ থেকে এক বর্ণাঢ্য র‌্যালি বের করে। বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে মন্দিরে পুরহিতের মন্ত্রপাঠে আরতি প্রদান শেষে সকলের মঙ্গল কামনায় প্রার্থনা এবং পরিবেশ ও বনমন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জুর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ প্রার্থনা করা হয়।

পৃথক কর্মসূচিতে অন্যান্যের মধ্যে উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি কিরণ চন্দ্র বসু, সহ-সভাপতি রতন লাল ভৌমিক, জগদিস চন্দ্র রায়, সাধারণ সম্পাদক উত্তম কুমার দাস, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. ফাইজুর রষিদ খশরু জোমাদ্দার, যুবলীগের আহ্বায়ক এনামুল কবির টিপু তালুকদার, যুগ্ম আহ্বায়ক শফিক মন্নান, ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. কাইয়ুম জোমাদ্দার, উপজেলা সিপিবির সভাপতি নিরঞ্জন রায়, শ্রী গুরু সংঘের উপজেলা সভাপতি হিরালাল কর্মকার, উপজেলা পূজা উদযাপন পরিষদের আইন বিষয়ক সম্পাদক শঙ্কর জীৎ সমদ্দার, শিক্ষক শশাঙ্ক শেখর চক্রবর্তী, মদন মোহন জিউ মন্দির পূজা উদযাপন কমিটির সভাপতি সুকুমার দাস, সাধারণ সম্পাদক সুশান্ত কর্মকার, সুজন কর্মকার, তপন দাস, লোকনাথ সেবা সংঘের উপজেলা সভাপতি সচিন কর্মকারসহ বিভিন্ন স্তরের নারী-পুরুষ অংশ নেন। পরে উপস্থিত সকলের মধ্যে মহা প্রসাদ বিতরণ করা হয়। এদিকে এ বছর একই তিথিতে পরম ব্রক্ষ্মচারী শ্রী শ্রী লোকনাথের জন্ম দিবস হওয়ায় মদন মোহন জিউ মন্দির প্রাঙ্গণে পৃথক অনুষ্ঠানের মধ্য দিয়ে পালন করা হয়। পুরহিতের দায়িত্ব পালন করেন সন্তোষ চক্রবর্তী।

হাসন রাজাঅন্যান্য
শনিবার হিন্দু ধর্মাবলম্বীদের মহাবতার ভবগান শ্রী কৃষ্ণের শুভ জন্মাষ্টমী পালন উপলক্ষে ভাণ্ডারিয়া উপজেলা পূজা উদযাপন পরিষদ নানা কর্মসূচির মধ্য দিয়ে দিবসটি পালন করে। এ উপলক্ষে সকালে ধর্মীয় আচার অনুযায়ী আনুষ্ঠানিক ক্রিয়াদির মাধ্যমে পূজার্চনা করা হয়। দুপুরে শ্রী কৃষ্ণের ছবি সংবলিত প্লাকার্ড, বাদ্য বাজনা এবং ধর্মীয় শ্লোগানসহ উৎসব মুখর...