1441209272

পৌরসভার মেন্দা আদর্শ গ্রামে বড়াল নদী দখল করে বহুতল ভবন নির্মাণ করছেন জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সভাপতি শহিদুল ইসলাম নয়ন। তিনি নদীর খাস জায়গা দখল করে তিন মাস পূর্বে বাড়ি নির্মাণ শুরু করেন। কিন্তু তখন পৌরসভা ও উপজেলা ভূমি প্রশাসন তার বিরুদ্ধে কোন ব্যবস্থা নেয়নি বলে অভিযোগ উঠেছে। সম্প্রতি প্রতারণার দায়ে পুলিশ তাকে গ্রেফতার করায় এলাকাবাসীর কাছে নয়নের আসল চেহারা উন্মোচিত হয়।

এ ব্যাপারে সহকারী কমিশনার (ভূমি) এর অতিরিক্ত দায়িত্বে থাকা ভাঙ্গুড়া উপজেলা নির্বাহী অফিসার  মো. শামছুল আলম ক্রাইম রিপোর্টার ২৪.কমকে বলেন, তিনি বিষয়টি জানার পর সরেজমিন তদন্ত করে নদীর জায়গা দখল করে বাড়ি নির্মাণের প্রমাণ পেয়েছেন। ওই বাড়ি ভেঙ্গে ফেলার জন্য অনুমতি চেয়ে তিনি ইতোমধ্যে পাবনার জেলা প্রশাসকের নিকট আবেদন করেছেন। এদিকে নয়ন তার নির্মাণ শ্রমিকদের মজুরি পরিশোধ না করায় মঙ্গলবার শ্রমিকরা সাইট থেকে ইট ও রড তুলে নিয়ে গেছে বলে গ্রামের কয়েকজন অধিবাসী জানিয়েছেন।

ওয়াজ কুরুনীস্বদেশের খবর
পৌরসভার মেন্দা আদর্শ গ্রামে বড়াল নদী দখল করে বহুতল ভবন নির্মাণ করছেন জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সভাপতি শহিদুল ইসলাম নয়ন। তিনি নদীর খাস জায়গা দখল করে তিন মাস পূর্বে বাড়ি নির্মাণ শুরু করেন। কিন্তু তখন পৌরসভা ও উপজেলা ভূমি প্রশাসন তার বিরুদ্ধে কোন ব্যবস্থা নেয়নি বলে অভিযোগ উঠেছে। সম্প্রতি...