9
ভাঙ্গা (ফরিদপুর) সংবাদদাতা |
ফরিদপুরের ভাঙ্গা হাসপাতালে সোমবার গভীর রাতে স্ত্রীর লাশ ফেলে পালালেন স্বামী।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
মঙ্গলবার সকালে হাসপাতাল কর্তৃপক্ষের খবরে গৃহবধূ রাশেদা বেগমের (২২) লাশ উদ্ধার করে ভাঙ্গা থানা পুলিশ। তিনি উপজেলার চান্দ্রা ইউনিয়নের দিঘলকান্দা গ্রামের কাঠমিস্ত্রি আজিজুল মাতুব্বরের স্ত্রী ছিল।

থানার উপ-পরিদর্শক আবুল কালাম আজাদ ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানায়, পারিবারিক কলহের জের ধরে সোমবার গভীর রাতে বিষপান করেন রাশেদা বেগম। পরিবারের লোকজন তাকে ভাঙ্গা হাসপাতালে নিলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। গৃহবধুর মৃত্যুর খবরে স্বামী ও তার লোকজন লাশ ফেলেই হাসপাতাল থেকে পালিয়ে যান। সকালে হাসপাতাল থেকে গৃহবধূর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করা হয়েছে।

রাশেদা বেগমের ভাই মজিবর রহমান ক্রাইম রিপোর্টার ২৪.কমকে বলেন, তার ভগ্নিপতি বেশ কিছুদিন ধরেই জনৈক প্রবাসীর স্ত্রীর সাথে পরোকীয়া প্রেমে আসক্ত ছিল। এই নিয়ে পারিবারিক ভাবে একাধীকবার দেন-দরবারও হয়েছে। কিন্তু ঐপথ থেকে আজিজুল ফিরে না আসায় কয়েকদিন ধরেই পারিবারিক কলহ চলছিল। তিনি আরো বলেন, আমার ভগ্নিপতি পরোকীয়ায় আসক্ত হয়ে পরিকল্পিতভাবে আমার বোনকে মেরে ফেলেছে। এ ব্যাপারে ভাঙ্গা থানায় স্বামী, শাশুড়ী, দেবর ও পরোকীয়া প্রেমিকার নামে একটি এজাহারের জন্য দরখাস্ত দেয়া হয়েছে।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2016/10/941.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2016/10/941-300x300.jpgনৃপেন পোদ্দারস্বদেশের খবর
ভাঙ্গা (ফরিদপুর) সংবাদদাতা | ফরিদপুরের ভাঙ্গা হাসপাতালে সোমবার গভীর রাতে স্ত্রীর লাশ ফেলে পালালেন স্বামী।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। মঙ্গলবার সকালে হাসপাতাল কর্তৃপক্ষের খবরে গৃহবধূ রাশেদা বেগমের (২২) লাশ উদ্ধার করে ভাঙ্গা থানা পুলিশ। তিনি উপজেলার চান্দ্রা ইউনিয়নের দিঘলকান্দা গ্রামের কাঠমিস্ত্রি আজিজুল মাতুব্বরের স্ত্রী ছিল। থানার উপ-পরিদর্শক আবুল কালাম আজাদ...