ভাঙ্গা (ফরিদপুর) সংবাদদাতা ।
ফরিদপুরের ভাঙ্গায় বাস চাপায় মিশুকের চালকসহ পাঁচজন নিহত হয়েছেন। বুধবার সকালে খুলনা-ঢাকা মহাসড়কের ভাঙ্গা বিশ্বরোড মোড় ব্র্যাক অফিসের সামনে এ দুর্ঘটনা ঘটে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

নিহতরা হলেন— মিশুকের চালক আবুল সেক (৩৫)। তিনি উপজেলার চান্দ্রা ইউনিয়নের পাচকুল গ্রামের সেকেন সেকের পুত্র। যাত্রী খালেদা বেগম (২৫), তিনি পৌরসদরের চৌধুরীকান্দা গ্রামের সহিদুল ইসলামের স্ত্রী, অজ্ঞাত নারী (৪০), অজ্ঞাত পুরুষ (৫০) ও অজ্ঞাত পুরুষ (৩৫)।

নিহতদের লাশ হাইওয়ে থানা পুলিশ উদ্ধার করেছে এবং সকলের পরিচয় পেতে চেষ্টা করছে।

হাইওয়ে থানার ওসি মো. এজাজউদ্দিন ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানায়, খুলনা থেকে ছেড়ে আসা ঢাকাগামী ইমাদ পরিবহন বিপরীত দিক মালিগ্রাম থেকে যাত্রী বোঝাই করে মিশুক ভাঙ্গা দিকে আসতেছিল। দুর্ঘনাস্থল ব্র্যাক অফিসের সামনে আসলে ইমাদ পরিবহন মিশুকটি চাপা দিয়ে পালিয়ে যায়। এ সময় মিশুকটি দুমড়ে মুচড়ে চুরমার হয়ে যায়। মিশুকের ভেতরে থাকা তিন যাত্রী ঘটনাস্থলেই মারা যায়। অপর দুই যাত্রীকে স্থানীয় জনতা উদ্ধার করে ভাঙ্গা হাসপাতালে নিলে ডাক্তার তাদের ও মৃত ঘোষণা করেন। ঘাতক বাসটিকে আটকের চেষ্টা করছে পুলিশ।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/02/910.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/02/910-300x300.jpgজান্নাতুল ফেরদৌস মেহরিনস্বদেশের খবর
ভাঙ্গা (ফরিদপুর) সংবাদদাতা । ফরিদপুরের ভাঙ্গায় বাস চাপায় মিশুকের চালকসহ পাঁচজন নিহত হয়েছেন। বুধবার সকালে খুলনা-ঢাকা মহাসড়কের ভাঙ্গা বিশ্বরোড মোড় ব্র্যাক অফিসের সামনে এ দুর্ঘটনা ঘটে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। নিহতরা হলেন— মিশুকের চালক আবুল সেক (৩৫)। তিনি উপজেলার চান্দ্রা ইউনিয়নের পাচকুল গ্রামের সেকেন সেকের পুত্র। যাত্রী খালেদা...