1440501633
ব্রাহ্মণবাড়িয়ায় প্রায় এক হাজার ফুট অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার দুপুরে সদর উপজেলার চন্ডালহিল এলাকায় নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. সাব্বিরের হোসেনের ভ্রাম্যমাণ আদালতের সহায়তায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন করেছে বাখরাবাদ গ্যাস কর্তৃপক্ষ। এ সময় একজনকে আর্থিক জরিমানা করা হয়। একই সঙ্গে অবৈধ গ্যাস সংযোগ প্রদানকারী ঠিকাদারদের বিরুদ্ধে মামলা করার জন্য বাখরাবাদ গ্যাস কর্তৃপক্ষকে নির্দেশ প্রদান করেন ভ্রাম্যমাণ আদালত।

এ সময় বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানির লিমিটেডের ব্যবস্থাপক প্রকৌশলী মাহবুবুর রহমান, ব্যবস্থাপক প্রকৌশলী (সেবা) মো. আবু জাফর, সহকারী প্রকৌশলী মো. সেলিম খান উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, বাখরাবাদ গ্যাস কোম্পানির এক শ্রেণীর অসাধু কর্মকর্তা কর্মচারী ও ঠিকাদার প্রতিষ্ঠানের বিরুদ্ধে অবৈধ গ্যাস সংযোগ দিয়ে কোটি টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ রয়েছে। এতে সরকার হারাচ্ছে বিপুল পরিমাণ রাজস্ব।

হাসন রাজাস্বদেশের খবর
ব্রাহ্মণবাড়িয়ায় প্রায় এক হাজার ফুট অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে ভ্রাম্যমাণ আদালত। মঙ্গলবার দুপুরে সদর উপজেলার চন্ডালহিল এলাকায় নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. সাব্বিরের হোসেনের ভ্রাম্যমাণ আদালতের সহায়তায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন করেছে বাখরাবাদ গ্যাস কর্তৃপক্ষ। এ সময় একজনকে আর্থিক জরিমানা করা হয়। একই সঙ্গে অবৈধ গ্যাস সংযোগ প্রদানকারী ঠিকাদারদের...