1437814493
ময়মনসিংহের গফরগাঁওয়ে ব্রহ্মপুত্র নদে যাত্রী বোঝাই একটি নৌকা ডুবে স্কুলছাত্রসহ তিনজন নিখোঁজ হয়েছেন। শনিবার সকালে উপজেলার পাঁচবাগ ইউনিয়নের গলাকাটা বাজার এলাকায় এই ঘটনা ঘটে।

পাচঁবাগ ইউপি চেয়ারম্যান সাইফুস সালেহীন জানান, শনিবার সকালে পার্শ্ববর্তী হোসেনপুর উপজেলার জিনারী ইউনিয়নের চরকাটিহারী গ্রামের খেয়াঘাট থেকে অতিরিক্ত যাত্রী বোঝাই একটি ফেরি নৌকা গলাকাটা বাজার খেয়াঘাটের উদ্দেশে আসছিল। সকাল ১০টার দিকে গলাকাটা বাজারের কাছে পৌঁছুলে নৌকাটি ডুবে যায়। এতে গফরগাঁও উপজেলার শাখচুড়া হাই স্কুলের ৮ম শ্রেণির ছাত্র মনিরুজ্জামান মনি (১৪), ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী মুন্নী (১৩) এবং শিউলি (৩২) নামে এক গৃহবধূ নিখোঁজ হন। অন্যরা সাতঁরে তীরে উঠতে সক্ষম হন।

নিখোঁজ তিনজনের বাড়ি হোসেনপুর উপজেলার জিনারী ইউনিয়নের চরকাটিহারী গ্রামে বলে জানা গেছে।

এ রির্পোট লেখা পর্যন্ত স্থানীয়রা নিখোঁজদের সন্ধানে নদীতে তল্লাশী চালালেও উদ্ধারকারী কোন টিম ঘটনাস্থলে পৌঁছেনি।

হীরা পান্নাপ্রথম পাতা
ময়মনসিংহের গফরগাঁওয়ে ব্রহ্মপুত্র নদে যাত্রী বোঝাই একটি নৌকা ডুবে স্কুলছাত্রসহ তিনজন নিখোঁজ হয়েছেন। শনিবার সকালে উপজেলার পাঁচবাগ ইউনিয়নের গলাকাটা বাজার এলাকায় এই ঘটনা ঘটে। পাচঁবাগ ইউপি চেয়ারম্যান সাইফুস সালেহীন জানান, শনিবার সকালে পার্শ্ববর্তী হোসেনপুর উপজেলার জিনারী ইউনিয়নের চরকাটিহারী গ্রামের খেয়াঘাট থেকে অতিরিক্ত যাত্রী বোঝাই একটি ফেরি নৌকা গলাকাটা...