আদালত প্রতিবেদক ।
সাংবাদিক মাসুদা ভাট্টিকে ‘চরিত্রহীন’ বলায় ব্যারিস্টার মইনুল হোসেনের বিরুদ্ধে এবার ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হয়েছে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
আজ মঙ্গলবার সকালে ময়মনসিংহের জ্যেষ্ঠ বিচারিক হাকিমের প্রথম আমলি আদালতে মামলাটি দায়ের করেন ভালুকা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মনিরা সুলতানা মনি।

এ ব্যাপারে বাদীর আইনজীবী পীযূষকান্তি সরকার বলেন, ডিজিটাল নিরাপত্তা আইন ২০১৮-এর ১১২২/২০১৮ ধারায় মামলাটি করা হয়েছে।

তিনি আরও বলেন, “গত ১৬ অক্টোবর একাত্তর টিভির ‘৭১ জার্নাল’ নামে একটি টকশোতে সাংবাদিক মাসুদা ভাট্টিকে ‘চরিত্রহীন’ বলেন মইনুল হোসেন। তার এমন বক্তব্যে একজন নারী হিসেবে মনিরা সুলতানা মনি সামাজিক, রাজনৈতিক ও মানসিকভাবে অপমাণিত হয়েছেন। তার প্রতিকার চেয়ে আদালতে মামলা করেছেন তিনি।”

এ বিষয়ে আদালত এখনও কোনো আদেশ দেয়নি বলে জানান পীযূষ কান্তি।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/10/321.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/10/321-300x254.jpgশুভ সমরাটআইন-আদালত
আদালত প্রতিবেদক । সাংবাদিক মাসুদা ভাট্টিকে ‘চরিত্রহীন’ বলায় ব্যারিস্টার মইনুল হোসেনের বিরুদ্ধে এবার ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হয়েছে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। আজ মঙ্গলবার সকালে ময়মনসিংহের জ্যেষ্ঠ বিচারিক হাকিমের প্রথম আমলি আদালতে মামলাটি দায়ের করেন ভালুকা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মনিরা সুলতানা মনি। এ ব্যাপারে বাদীর আইনজীবী পীযূষকান্তি সরকার বলেন,...