আদালত প্রতিবেদক ।
রাজধানীর কাপ্তানবাজারের নিহত ব্যবসায়ী ও প্রকৌশলি আরেফিন আবেদীন খান রাজন হত্যা মামলার রায় আগামী সোমবার। ঢাকা দায়রা জজ আদালতে মামলার বিচারকার্য চলছে। এ মামলায় অভিযুক্ত ৬ আসামির মধ্যে চারজন গ্রেফতার হলেও দুইজন জামিনে রয়েছে। অপর দুই আসামিকে গ্রেফতার যায়নি।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

রাজন ছিলেন কাপ্তানবাজার এলাকার এরশাদ মার্কেটের ‘বিক্রম পাওয়ার’নামে তার এনার্জি বাল্ব বিপণনকারী একটি প্রতিষ্ঠানের মালিক ও ইলেকট্রিক ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক । ২০১৫ সালের ১৩ অক্টোবর নিজ ব্যবসা প্রতিষ্ঠান থেকে নিখোঁজ হন তিনি। পরের দিন দক্ষিণ কেরানীগঞ্জের শুভাঢ্যা ইউনিয়নের চিতাখোলা এলাকার একটি ডোবা থেকে পুলিশ তার লাশ উদ্ধার করে ।

এ ঘটনায় রাজনের মা হোসনে আরা বেগম বাদি হয়ে দক্ষিণ কেরানীগঞ্জ থানায় হত্যা মামলা করেন। পুলিশ ছয়জনকে আসামি করে আদালতে চার্জশিট দাখিল করে। গ্রেফতারকৃতরা তারা জড়িত থাকার কথা স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/02/732.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/02/732-300x300.jpgজান্নাতুল ফেরদৌস মেহরিনআইন-আদালত
আদালত প্রতিবেদক । রাজধানীর কাপ্তানবাজারের নিহত ব্যবসায়ী ও প্রকৌশলি আরেফিন আবেদীন খান রাজন হত্যা মামলার রায় আগামী সোমবার। ঢাকা দায়রা জজ আদালতে মামলার বিচারকার্য চলছে। এ মামলায় অভিযুক্ত ৬ আসামির মধ্যে চারজন গ্রেফতার হলেও দুইজন জামিনে রয়েছে। অপর দুই আসামিকে গ্রেফতার যায়নি।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।...