ক্রীড়া প্রতিবেদক ।
চট্টগ্রাম টেস্টের প্রথম ইনিংসে ৫১৩ রান করা বাংলাদেশ বোলিংয়ে শুরুতেই পেয়েছিল সাফল্য। স্কোর বোর্ডে কোনো রান যোগ করার আগেই ভেঙেছিল উদ্বোধনী জুটি।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
কিন্তু শতক হাঁকানো ধনঞ্জয়া ডি সিলভা ও কুসল মেন্ডিসের ম্যারাথন জুটিতে দারুণ জবাব দিচ্ছে শ্রীলঙ্কা। দ্বিতীয় দিন শেষে শ্রীলঙ্কার সংগ্রহ ৪৮ ওভারে ১ উইকেটে ১৮৭। দিনশেষে কুসল মেন্ডিস (৮৩) ও ধনাঞ্জায়া ডি সিলভা (১০৪) অপরাজিত আছেন। বাংলাদেশের প্রথম ইনিংস থেকে ৩২৬ রানে পিছিয়ে রয়েছে লঙ্কানরা।

বাংলাদেশের বিপক্ষে নিজের প্রথম ইনিংসে সেঞ্চুরি তুলে নিয়েছেন ধনঞ্জয়া ডি সিলভা। তার ক্যারিয়ারের চতুর্থ। এসেই শট খেলতে শুরু করা টপ অর্ডার এই ব্যাটসম্যান তিন অঙ্কে যান ১২২ বলে। তিন নম্বরে টানা দ্বিতীয় টেস্টে সেঞ্চুরি পেলেন মেন্ডিস। ভারতের বিপক্ষে সিরিজের শেষ ম্যাচে অপরাজিত ছিলেন ১১৯ রানে।

জহুর আহমেদ চৌধুরীর স্টেডিয়ামের বেশ পিচে বেশ স্বাচ্ছন্দ্যেই রান তুলছে লঙ্কান দুই ব্যাটসম্যান। মাঝে মাঝে উইকেট থেকে বোলাররা কিছুটা টার্ন পেলেও এখনো সেটা ব্যাটসম্যানের জন্য দুর্বোধ্য হয়ে উঠেনি। বাংলাদেশি ফিল্ডারদের ক্যাচ মিসও লঙ্কান ব্যাটসম্যানদের দারুণ সহায়তা করেছে। ব্যক্তিগত ৪ রানে জীবন পাওয়া কুসল মেন্ডিস ও ধনঞ্জয়া ডি সিলভা এরপর হাত খুলে চড়াও হয়েছেন টাইগার বোলারদের উপর। দারুণ ফুটওয়ার্কে স্পিনারদের চেপে বসতে দেননি ধনঞ্জয়া-কুসল।

বাংলাদেশের হয়ে একমাত্র উইকেটটি নেন অফ স্পিনার মিরাজ। ইনিংসের তৃতীয় ওভারের তৃতীয় বলে রানের খাতা খোলার আগেই মিরাজের শিকার হয়ে ফিরে গেছেন করুনারত্নে। এরপরই আর কোন সাফল্য পায়নি টাইগারর বোলাররা।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/02/51.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/02/51-300x300.jpgশিশির সমরাটখেলাধুলা
ক্রীড়া প্রতিবেদক । চট্টগ্রাম টেস্টের প্রথম ইনিংসে ৫১৩ রান করা বাংলাদেশ বোলিংয়ে শুরুতেই পেয়েছিল সাফল্য। স্কোর বোর্ডে কোনো রান যোগ করার আগেই ভেঙেছিল উদ্বোধনী জুটি।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। কিন্তু শতক হাঁকানো ধনঞ্জয়া ডি সিলভা ও কুসল মেন্ডিসের ম্যারাথন জুটিতে দারুণ জবাব দিচ্ছে শ্রীলঙ্কা। দ্বিতীয় দিন শেষে শ্রীলঙ্কার সংগ্রহ ৪৮...