তথ্য ও প্রযুক্তি প্রতিবেদক।
সুষ্ঠ ও উৎসবমুখর পরিবেশে বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়ার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেস (বেসিস) নির্বাচনের ভোট চলছে। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
রাজধানীর কাওরানবাজারের বিডিবিএল ভবনের বেসিস কার্যালয়ে সকাল ১০টায় ভোট শুরু হয়। একটানা চলবে বিকেল পাঁচটা পর্যন্ত।

সরেজমিনে দেখা যায়, বিডিবিএল ভবনের সামনে টিম দুর্জয় ও উইন্ড অব চেঞ্জ প্যানেলের সমর্থকরা নিজস্ব টি-শার্ট পরে ভোটারদের অভ্যর্থনা জানাচ্ছেন। তবে টিম হরাইজন প্যানেলের সমর্থকরা প্রার্থীদের অভ্যর্থনা জানালেও তারা কোনো টি-শার্ট পরেননি।

ভোটে অপ্রীতিকর ঘটনা এড়াতে বিপুল সংখ্যক র‍্যাব ও পুলিশ মোতায়েন রয়েছে।

বেসিস নির্বাচন বোর্ডটি তিন সদস্য বিশিষ্ট। এবারের নির্বাচন বোর্ডের প্রধান বেসিসের সাবেক সভাপতি এস এম কামাল। নির্বাচন প্যানেলে তিন সদস্যের আপিল বোর্ড রয়েছে। আর নির্বাচন পরিচালনায় বেসিসের ২০ সদস্য যুক্ত রয়েছেন।

বেসিসের ৯ সদস্যের পর্ষদে প্রতিদ্বন্দ্বিতা করছেন ৩১ জন। ৯ জন করে দুই প্যানেলে ১৮ জন, এক প্যানেলে ৮ জন, স্বতন্ত্র প্রার্থী হিসেবে ৫ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। নির্বাচন বোর্ড ১২ মার্চ বৈধ তালিকা ও ১৭ মার্চ চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করে।

বেসিস সাধারণ সদস্যদের মধ্যে ভোটার রয়েছেন ৪৭৪ জন। আর অ্যাসোসিয়েট সদস্যদের মধ্যে ভোটার রয়েছেন ২১৪ জন।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/03/822.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/03/822-300x300.jpgজান্নাতুল ফেরদৌস মেহরিনবিজ্ঞান ও প্রযুক্তি
তথ্য ও প্রযুক্তি প্রতিবেদক। সুষ্ঠ ও উৎসবমুখর পরিবেশে বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়ার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেস (বেসিস) নির্বাচনের ভোট চলছে। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। রাজধানীর কাওরানবাজারের বিডিবিএল ভবনের বেসিস কার্যালয়ে সকাল ১০টায় ভোট শুরু হয়। একটানা চলবে বিকেল পাঁচটা পর্যন্ত। সরেজমিনে দেখা যায়, বিডিবিএল ভবনের সামনে টিম দুর্জয়...