image_269453.10987373_1111833588844832_5509694596963534461_o
ভ্যাট প্রত্যাহারের দাবিতে বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের শান্তিপূর্ণ আন্দোলনের প্রশংসা করেছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। শান্তিপূর্ণ আন্দোলনের জন্য বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের ধন্যবাদও জানিয়েছেন এক সময়ের এই ছাত্রনেতা।

বুধবার বিকেলে সচিবালয়ে জনপ্রশাসন মন্ত্রণালয়ে ‘জনপ্রশাসন ও গণমাধ্যম’ শীর্ষক এক কর্মশালার সমাপনী অনুষ্ঠানে ওবায়দুল কাদের বলেন, আবারও আশা করার মতো একটা আলোক রেখা আমি দেখলাম। জনপ্রশাসন মন্ত্রণালয়ের সিনিয়র সচিব কামাল আবদুল নাসের চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন প্রধানমন্ত্রী তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী।

এই তরুণরা ভ্যাট নিয়ে আন্দোলনে নেমেছে। হাজার হাজার তরুণ। কিন্তু দেখলাম না কেউ ভাঙচুর করেছে, আমি দেখলাম না কেউ অগ্নিসংযোগ করেছে। আমি দেখলাম না কেউ রাস্তায় এসে ফ্রি স্টাইল কোনো আচরণ করেছে।

বাহাদুর বেপারীজাতীয়
ভ্যাট প্রত্যাহারের দাবিতে বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের শান্তিপূর্ণ আন্দোলনের প্রশংসা করেছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। শান্তিপূর্ণ আন্দোলনের জন্য বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের ধন্যবাদও জানিয়েছেন এক সময়ের এই ছাত্রনেতা। বুধবার বিকেলে সচিবালয়ে জনপ্রশাসন মন্ত্রণালয়ে ‘জনপ্রশাসন ও গণমাধ্যম’ শীর্ষক এক কর্মশালার সমাপনী অনুষ্ঠানে ওবায়দুল কাদের বলেন, আবারও আশা করার মতো...