নিজস্ব প্রতিবেদক ।
গতকাল থেকে টানা বৃষ্টিতে ভোগান্তিতে পড়েছে নগরবাসী। বৃষ্টির কারণে অফিসগামী যাত্রী, স্কুলগামী শিক্ষার্থীদের পড়তে হয়েছে চরম ভোগান্তিতে। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
অলিগলিতে পানি জমে যাওয়ায় প্রধান সড়ক পর্যন্ত আসতেই ভিজে একাকার হয়েছেন তারা। অনেক ক্ষেত্রে নির্ধারিত সময়ে বাসা থেকে বেরই হতে পারেননি অনেকে। রেকর্ড তাপমাত্রার গরমের পর নগরবাসীর কাছে শ্রাবণের এই বৃষ্টি কাঙ্খিত হলেও ভোগান্তিতে বিপর্যস্ত হয়েছেন তারা।

এদিকে আবহাওয়া অফিস বলছে, মৌসুমী বায়ু বাংলাদেশের উপর সক্রিয় থাকায় সারাদেশে আরো ৪ থেকে ৫ দিন বৃষ্টিপাত অব্যাহত থাকতে পারে। পাশাপাশি খুলনা, বরিশাল, চট্টগ্রাম ও সিলেট বিভাগের অধিকাংশ জায়গায় অস্থায়ী দমকা হাওয়াসহ হালকা থেকে মাঝারী ধরনের বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হতে পারে। সেইসাথে দেশের কোথাও কোথাও মাঝারী ধরনের ভারী থেকে অতি ভারী বর্ষণ হতে পারে।

আজ ভোর ৬ থেকে দুপুর ১২টা পর্যন্ত রাজধানীতে বৃষ্টি হয়েছে মাত্র ২ মিলিমিটার। তবে তাতেই রাজধানীর মিরপুর, বাড্ডা, রামপুরা, খিলগাঁও, শাহজাহানপুর, মতিঝিল, ধানমন্ডি ও মোহাম্মদপুরের অনেক সড়কে পানি জমে গেছে। ভিজে একাকার নাগরিক জীবন।

বৃষ্টিতে একান্ত প্রয়োজন না হলে ঘর থেকে বের হননি নগরবাসী। যার প্রভাব পড়তে দেখা গেছে রাজধানীর গণপরিবহনে। ভারী বৃষ্টির কারণে রাজধানীর প্রায় সব বিদ্যালয়েই শিক্ষার্থী উপস্থিতি ছিল অন্যান্য দিনের থেকে অনেক কম।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2018/07/1025.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2018/07/1025-300x254.jpgশিশির সমরাটশেষের পাতা
নিজস্ব প্রতিবেদক । গতকাল থেকে টানা বৃষ্টিতে ভোগান্তিতে পড়েছে নগরবাসী। বৃষ্টির কারণে অফিসগামী যাত্রী, স্কুলগামী শিক্ষার্থীদের পড়তে হয়েছে চরম ভোগান্তিতে। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। অলিগলিতে পানি জমে যাওয়ায় প্রধান সড়ক পর্যন্ত আসতেই ভিজে একাকার হয়েছেন তারা। অনেক ক্ষেত্রে নির্ধারিত সময়ে বাসা থেকে বেরই হতে পারেননি অনেকে।...