2
প্রধান প্রতিবেদক ।
প্রধানমন্ত্রী শেখ হাসিনা বীর মুক্তিযোদ্ধা এবং মুক্তিযুদ্ধে কিংবদন্তি ক্র্যাক প্লাটুনের সদস্য আবুল মাসুদ সাদিক চুল্লুর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

আজ মঙ্গলবার এক শোক বার্তায় প্রধানমন্ত্রীর গভীর শ্রদ্ধার সঙ্গে মহান মুক্তিযুদ্ধে মুক্তিবাহিনীর বিশেষ কমান্ডো দল ক্র্যাক প্লাটুনের সদস্য চুল্লুর সাহসী ভূমিকার কথা স্মরণ করেন।

চুল্লুর মৃত্যুতে জাতি একজন বীর মুক্তিযোদ্ধাকে হারালো- উল্লেখ করে তিনি বলেন, মুক্তিযুদ্ধে তাঁর অমূল্য অবদান চিরদিন স্মরণীয় হয়ে থাকবে। শেখ হাসিনা তার রুহের মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদেন প্রতি গভীর সমদেনা জানান।

আবুল মাসুদ সাদিক চুল্লু সোমবার বিকেল ৫টায় বনানীতে নিজ বাসভবনে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান। তার বয়স হয়েছিল ৭৪ বছর।

একাত্তরের গেরিলা যোদ্ধা চুল্লু মুক্তিযুদ্ধে ঢাকায় তৎকালীন হোটেল ইন্টারকন্টিনেন্টালে বোমা হামলায় অংশগ্রহণ করেন। তিনি সাবেক শিক্ষামন্ত্রী এএসএইচকে সাদেকের ছোট ভাই এবং জনপ্রশাসন প্রতিমন্ত্রী ইসমাত আরা সাদেকের দেবর।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2017/10/240.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2017/10/240-300x300.jpgহাসন রাজাজাতীয়
প্রধান প্রতিবেদক । প্রধানমন্ত্রী শেখ হাসিনা বীর মুক্তিযোদ্ধা এবং মুক্তিযুদ্ধে কিংবদন্তি ক্র্যাক প্লাটুনের সদস্য আবুল মাসুদ সাদিক চুল্লুর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। আজ মঙ্গলবার এক শোক বার্তায় প্রধানমন্ত্রীর গভীর শ্রদ্ধার সঙ্গে মহান মুক্তিযুদ্ধে মুক্তিবাহিনীর বিশেষ কমান্ডো দল ক্র্যাক প্লাটুনের সদস্য চুল্লুর সাহসী ভূমিকার...